সর্বনাশ ডেকে আনলেন কঙ্গনার বোন!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৬:১৩, এপ্রিল ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:৫৩, এপ্রিল ১৭, ২০২০

কঙ্গনা রনৌত ও রঙ্গোলি চান্ডেলবলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের বোন রঙ্গোলি চান্ডেল মাইক্রো ব্লগিং সাইট টুইটারে বেশ সক্রিয় ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমটিতে প্রায়ই নিজের মতামত তুলে ধরতেন তিনি। তবে তার বেশিরভাগ পোস্ট বিতর্কিত হয়েছে। এবার নিয়ম লঙ্ঘনের কারণে তার টুইটার অ্যাকাউন্ট স্থগিত (সাসপেন্ড) করা হয়েছে।


দিল্লির মোরাদাবাদ শহরে করোনা আক্রান্তদের আনার সময় স্বাস্থ্যকর্মী ও আইনশৃঙ্খলা বাহিনীর ওপর পাথর ছোড়ার ঘটনা নিয়ে বিতর্কিত টুইট করে সর্বনাশ ডেকে এনেছেন রঙ্গোলি। এর খেসারত দিতে হলো তাকে। তাই টুইটার অ্যাকাউন্ট হাতছাড়া হলো তার।   

মুম্বাই পুলিশকে ট্যাগ করে রঙ্গোলির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান অক্ষয় কুমারের ‘গোল্ড’ ছবির পরিচালক রিমা কাগতি। তার মন্তব্য, ভুয়া সংবাদ ছড়ানোর পাশাপাশি একটি নির্দিষ্ট গোত্রের বিরুদ্ধে অন্যদের ঘৃণা ও সহিংসতায় প্ররোচিত করেছেন রঙ্গোলি।

রঙ্গোলি টুইটে উল্লেখ করেন, করোনাভাইরাস পরীক্ষার সময় স্বাস্থ্যকর্মীরা হামলার শিকার ও খুন হয়েছেন। ঘটনাটি সত্যি কিনা রিমা কাগতির কাছে জানতে চান একজন টুইটার ব্যবহারকারী। রিমা তাকে বলেন, ‘না। পুলিশ ও স্বাস্থ্যকর্মীদের ওপর দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। তবে কোনও প্রাণহানি ঘটেনি। আমি এই হামলার নিন্দা জানাই।’

শুধু রিমা কাগতি নন, রঙ্গোলিকে আটকের দাবি জানান হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজানের বোন ফারাহ খান আলি। অ্যাকাউন্ট স্থগিত হয়েছে দেখে টুইটারকে ধন্যবাদ দিয়েছেন এই ডিজাইনার। অভিনেত্রী কুবরা সায়েত জানান, রঙ্গোলিকে ব্লক করেছেন তিনি।

গত সপ্তাহে রঙ্গোলি উল্লেখ করেন, বিভিন্ন পোস্ট সম্পর্কে টুইটার তাকে সতর্ক করেছে। কিন্তু এ নিয়ে ভাবার ইচ্ছে নেই তার। তিনি বলেন, ‘আমার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হলে নিজের ইউটিউব চ্যানেল খুলবো। ভক্তদের জন্য কঙ্গনার ছোট আকারের ভিডিও বানিয়ে তাতে প্রকাশ করবো। আমরা প্রমাণ ছাড়া কিছুই বলি না। টুইটার যদি আমাদের বাধা দেয় দিক, আমরা এখানে কেবল শুভ সকাল ও শুভসন্ধ্যা জানানোর জন্য থাকতে চাই না।’

টুইটার অ্যাকাউন্টে রেসিপি ও পুরনো ছবি নিয়মিত পোস্ট করতেন রঙ্গোলি। এছাড়া ফলোয়ারদের সঙ্গে আলাপচারিতায় অংশ নিতেন। এখন আর সেই সুযোগ নেই।

কঙ্গনা এখন বোন ও পরিবারের সঙ্গে মানালিতে আছেন। লকডাউন ঘোষণার পরপরই হিমাচলে নিজের বাড়িতে উঠেছেন তিনি।


/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ