মা হচ্ছেন শুভশ্রী

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১২:৩৪, মে ১১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৩২, মে ১১, ২০২০

শুভশ্রী ও রাজকরোনার এই দুঃসময়ের মধ্যে সুখবর দিলেন টলিউড অভিনেত্রী ও শাকিব খানের হিট ছবি ‌‘নবাব’-এর নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়।সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ছবিটি

মা হচ্ছেন তিনি। আজ (১১ মে) টুইটারে প্রথম এই সুসংবাদটি জানিয়েছেন অভিনেত্রী নিজেই।
এদিন আবার তার বিবাহবার্ষিকীও। সকালেই ছবিসহ শুভশ্রী টুইট করেন। লেখেন, ‘দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে খুব আনন্দের সঙ্গে সুখবর জানাচ্ছি, আমাদের জীবনে আরও একজোড়া হাত আসছে, ধরার জন্য। আসছে আরও একটা হৃদয়, ভালোবাসার জন্য। আমরা অন্তঃসত্ত্বা!’
স্বামী ও চিত্রপরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে ছবিটি শেয়ার করেছেন শুভশ্রী। তাদের পরনের টিশার্টেও সন্তান আগমনের বার্তা স্পষ্ট। জানান, ২০২০ সালেই এটা ঘটতে যাচ্ছে।
রাজের পরা টি-শার্টে লেখা ‘ড্যাড টু বি’ অর্থাৎ ‘হবু পিতা’। আর শুভশ্রীর টি-শার্টে লেখা, ‘দিস গার্ল ইজ গোয়িং টু বি অ্যা মাম্মি’ অর্থাৎ ‘এই মেয়েটি মা হতে যাচ্ছে’। সহজেই বোঝা যাচ্ছে সন্তানের আগমন নিয়ে দারুণ উচ্ছ্বসিত এই তারকা জুটি।
শুধু টুইটারই নয়, ইনস্টাগ্রাম ও ফেসবুকেও এই সুখবর জানিয়েছেন তিনি। খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়া ভেসে গেছে শুভেচ্ছা বার্তায়।
উল্লেখ্য, দীর্ঘ প্রেমের সম্পর্কের পর রাজ ও শুভশ্রী দুই বছর আগে আজকের এই দিনে বিয়ে করেছিলেন। সেই বিশেষ দিনেই জানালেন তাদের দাম্পত্য জীবনের সবচেয়ে সুখের সংবাদটি।

/এম/এমওএফ/

লাইভ

টপ