X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

নিষেধাজ্ঞা অমান্য করে গোপনে শুটিং!

বিনোদন রিপোর্ট
১২ মে ২০২০, ০৩:৩০আপডেট : ১২ মে ২০২০, ১৪:৫৫

জাহিদ হাসান ও আদিবাসী মিজান (পুরনো ছবি) করোনা পরিস্থিতিতে গত মার্চ মাসে টেলিভিশনের সবকটি সংগঠন একযোগে শুটিং বন্ধ রাখার নির্দেশ দিয়েছিল। তবে সে আদেশ অমান্য করে গত রবিবার (১০ মে) একটি নাটকের শুটিং শুরু করা হয়।

বিষয়টি টের পেয়ে পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড তাৎক্ষণিকভাবে শুটিং বন্ধ করে দেয়। জানা যায়, পরিচালক আদিবাসী মিজান পূবাইলের হাসনাহেনা শুটিংবাড়িতে এটি শুরু করেছিলেন। ঈদের জন্য নাটকটি নির্মিত হচ্ছিল। এতে জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানও উপস্থিত ছিলেন।

ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এসএ হক অলিক বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘পূবাইলের হাসনাহেনা শুটিংবাড়িতে এর কাজ শুরু হয়েছিল। পরে তারা (নির্মাতা) তাদের ভুল বুঝতে পেরেছেন। ফোনে কথা বলার সঙ্গে সঙ্গে তারা এটি বন্ধ করে দিয়ে চলে এসেছেন।’’

শুটিং ইউনিট সূত্রে জানা যায়, এক বছর আগের পুরনো নাটকের অংশ বিশেষ শুটিং করতে গিয়েছিলেন পরিচালক মিজান ও তার দল। নাটকের প্রথমভাগের কাজ হয়েছিল নেপালে। রবিবার এর শেষ অংশ করছিলেন তারা। নাটকে জাহিদ হাসান মায়ের সাথে অভিমান করে দেশের বাইরে চলে যান। এবং সেখানে গিয়ে তার সব শেষ হয়ে যায়। জাহিদ ফের মায়ের কাছে ফেরত আসেন এবং ক্ষমা চান। শেষের এ অংশটুকুরই কাজ চলছিল সেখানে। এতে অংশ নিতে তিনটি গাড়িতে করে চিত্রগ্রাহক আনোয়ার হোসেন বুলু, জাহিদ হাসান ও মিজান পূবাইলে গিয়েছিলেন।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা