সালমানের সঙ্গে কে এই কিশোরী (ভিডিও)

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:৫৩, মে ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৪৭, মে ১৩, ২০২০

‘তেরে বিনা’র দৃশ্যে সালমান খানের সঙ্গে সিয়েনাবলিউড সুপারস্টার সালমান খানের গাওয়া নতুন গান ‘তেরে বিনা’র ভিডিও প্রকাশিত হলো। এতে তার সঙ্গে মডেল হয়েছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ। এছাড়া আছে এক কিশোরী। কিন্তু কে সে?

‘তেরে বিনা’র শুরুর দিকে দেখা যায় সালমান ও জ্যাকলিনের রসায়ন। গল্পে তারা স্বামী-স্ত্রী। ঘুমের ভেতর ফেলে আসা মধুর দিনগুলো দেখছিলেন সল্লু। স্বপ্ন ভাঙার পর তাদের সন্তানের ভূমিকায় আসে একটি মেয়ে। সালমানের সঙ্গে তার মুহূর্তগুলো দর্শকদের মন জয় করেছে।
মেয়েটির নাম সিয়েনা। সে হলো বলিউড অভিনেত্রী বালুশা ডি সুজার মেয়ে। বিনোদন অঙ্গনে এটাই তার প্রথম কোনও কাজ। শাহরুখ খানের ‘ফ্যান’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় বালুশার। ভারতীয় অভিনেতা মার্ক রবিনসনকে বিয়ে করেছিলেন তিনি। ১১ বছর সংসার করার পর আলাদা হয়ে যান তারা। তাদের তিন সন্তান। সিয়েনা সবার ছোট।
করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে আরোপিত অবরোধের (লকডাউন) কারণে মা-মেয়ে উভয়ে পানভেলে সালমানের খামারবাড়িতে আটকে পড়েছেন। জ্যাকলিনের অবস্থা একই। এছাড়া আছেন সালমানের ছোট বোন অর্পিতা খান শর্মা, তার স্বামী আয়ুশ শর্মা ও তাদের ছেলেমেয়ে আহিল ও আয়াত, সালমানের মা সালমা খান ও তার কথিত প্রেমিকা রোমানিয়ান ‍সুন্দরী ইউলিয়া ভানতুর।
মিউজিক ভিডিওতে ঘোড়া, সুইমিংপুল, প্রকৃতিসহ সালমানের খামারবাড়ির অনেক কিছু দেখা যায়। কখনও কাউবয় সাজে, কখনও স্যুট পরে হাজির হয়েছেন তিনি। মোটরসাইকেল ও জিপ চালিয়েছেন। এছাড়া দেখিয়েছেন নিজের ভাগ্যকবচ ব্রেসলেট।

মঙ্গলবার (১২ মে) ইনস্টাগ্রামে তেরে বিনার পোস্টার শেয়ার করে সালমান লিখেছেন, আমি এই গান বানিয়েছি, গেয়েছি, নির্মাণ করে আপনাদের জন্য বের করেছি। এবার আপনারাও ঘরে বসে এই গান শুনুন, গাইতে থাকুন, পোস্ট করুন, শেয়ার করুন ও উপভোগ করুন।’
ছোট বোন অর্পিতার নামে খামারবাড়ির নামকরণ করেছেন সালমান। এখানেই চার দিন ধরে মিউজিক ভিডিওর দৃশ্যধারণ হয়েছে। বালুশাকে দেওয়া সাক্ষাৎকারে ‘তেরে বিনা’কে নিজের ক্যারিয়ারের সবচেয়ে সস্তা কাজ হিসেবে উল্লেখ করেছেন তিনি। মেকআপ থেকে শুরু করে চুলসজ্জা, লাইট পরিবর্তনসহ সবই নিজে নিজে করেছেন সালমান ও জ্যাকলিন। চিত্রগ্রহণের দায়িত্বে ছিলেন সাজান সিং।
রিতেশ সোনিকে সম্পাদনা করতে অবশ্য বেগ পেতে হয়েছে। কারণ, সবাই ওয়াই-ফাই ব্যবহার করায় কিছু ফাইল ডাউনলোড হতে ২৪-৩৬ ঘণ্টা লেগেছে। সহযোগী পরিচালক হিসেবে ‘লাভযাত্রী’র পরিচালক অভিরাজ মিনাওয়ালার নাম রয়েছে।
‘তেরে বিনা’র মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সালমান। গানটি সুর করেছেন তার বন্ধু অজয় ভাটিয়া। তিনি থাকেন সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের চতুর্থ তলায়। তার সুরে চারটি গান গেয়েছেন সালমান। ‘তেরে বিনা’ সেগুলোরই একটি। এর কথা লিখেছেন সাব্বির আহমেদ।
লকডাউনে নিজেকে ব্যস্ত রাখতেই তেরে বিনা মিউজিক ভিডিওটি তৈরি করেছেন সালমান। এর আগে ‘পেয়ার কারোনা’ শিরোনামে নিজের গাওয়া আরেকটি গান বের করেছেন তিনি। এটিও এসেছে তার ইউটিউব চ্যানেলে।

সালমানের সঙ্গে ‘কিক’ (২০১৪) ছবিতে প্রথমবার জুটি বাঁধেন জ্যাকলিন। এরপর ‘রেস থ্রি’ (২০১৮) ছবিতে তাদের দেখা গেছে। এছাড়া বলিউডের ভাইজানের দাবাং রিলোডেড ট্যুরে অংশ নিয়েছেন তিনি। ‘কিক টু’ ছবিতেও তাদের থাকার কথা রয়েছে।

/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ