নওয়াজের কাছে তালাক চেয়ে স্ত্রীর নোটিশ

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১১:২৭, মে ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:০৫, মে ১৯, ২০২০

আলিয়া সিদ্দিকি ও নওয়াজুদ্দিন সিদ্দিকিবলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকির দাম্পত্য জীবনে সুখ নেই। বরং তার ঘরে বইছে বিরহী হাওয়া। স্ত্রী আলিয়া সিদ্দিকি বিয়েবিচ্ছেদের আবেদন করে তাকে আইনি নোটিশ পাঠিয়েছেন। স্বামীর বিরুদ্ধে বেশ কিছু গুরুতর অভিযোগও তুলেছেন তিনি।


ভারতের হিন্দি ভাষার টিভি চ্যানেল জি-নিউজকে আলিয়ার আইনজীবী জানান, গত ৭ মে ইমেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে নওয়াজকে নোটিশ পাঠানো হয়েছে। করোনাভাইরাস মহামারির কারণে ডাক বিভাগ বেছে নেননি তারা।
নোটিশে ভরণপোষণের খরচ ও তালাক চেয়েছেন আলিয়া। যদিও নওয়াজ এখনও এর জবাব দেননি। তাছাড়া এ নিয়ে মুখও খোলেননি।
অভিযোগ প্রসঙ্গে আলিয়ার আইনজীবী জানান, এটি বেশ গুরুতর এবং নওয়াজ ও তার পরিবারের সদস্যদের জন্য স্পর্শকাতর।
এবিপি নিউজকে আলিয়া বলেন, ‘শুধু একটি নয়, নওয়াজের সঙ্গে আমার মনোমালিন্যের পেছনে অনেক কারণ আছে। সবই গুরুতর।’
আলিয়া আরও জানান, দুই মাস আগে নিজের নাম বদলে রেখেছেন অঞ্জনা আনন্দ কিশোর পাণ্ডে। তার আরেক নাম অঞ্জলি।
আলিয়ার বাড়ি মধ্যপ্রদেশের জাবালপুরে। তার দাবি, ‘বিয়ের এক বছর পর ২০১০ সাল থেকে নওয়াজের সঙ্গে আমার বনিবনা হচ্ছে না। তবু সব সামলে নিতে চেষ্টা করেছি। কিন্তু এখন আর আমাদের মিটমাট হওয়ার মতো অবস্থা নেই।’
নওয়াজুদ্দিন ও আলিয়ার সংসার ১০ বছরের। তাদের ঘরে আছে দুই সন্তান। ২০১৭ সালে এই দম্পতির সংসারে ঝড় বয়ে যাওয়ার গুঞ্জন ওঠে। যদিও তখন তারা তা অস্বীকার করেন।
এদিকে দুই মাস মুম্বাইয়ে ঘরবন্দি থাকার পর গত ১৬ মে উত্তর প্রদেশ রাজ্যের মুজাফফরপুরের বুধানায় নিজের শহরে গেছেন নওয়াজুদ্দিন। ভাই আয়াজুদ্দিন সিদ্দিকি ও তার স্ত্রী সঙ্গী হয়েছেন। শোনা যাচ্ছিল, ঈদ উদযাপন করাই তার উদ্দেশ্য। কিন্তু পরে জানা গেলো তার মায়ের শরীর ভালো যাচ্ছে না। এজন্য প্রয়োজনীয় অনুমতি নিয়েছেন তারা। যাত্রাপথে ২৫ বার মেডিক্যাল স্ক্রিনিংয়ের সামনে পড়তে হয়েছে তাদের।
মাইক্রোব্লগিং সাইট টুইটারে সোমবার (১৮ মে) নওয়াজ লিখেছেন, ‘সম্প্রতি আমার ছোট বোন সিয়ামা তামসি সিদ্দিকির (২৬) মৃত্যুতে মা অসুস্থ হয়ে পড়েছেন। তার বয়স ৭১ বছর। তাই রাজ্য সরকারের সব নির্দেশিকা অনুসরণ করে আমরা মাকে দেখতে এসেছি। এখন আমরা হোম কোয়ারেন্টিনে আছি। নিরাপদে থাকুন, ঘরে থাকুন।’
পুলিশ সুপার নেপাল সিং জানান, নওয়াজ ও তার পরিবারের সদস্যদের কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে। তবে কারও শরীরে জীবাণু ধরা পড়েনি।
এদিকে আগামী ২২ মে জি-ফাইভ ওয়েবসাইটে মুক্তি পাবে ৪৫ বছর বয়সী এই অভিনেতার নতুন ছবি ‘ঘুমকেতু’। এতে উদীয়মান লেখকের চরিত্রে দেখা যাবে তাকে, যার চিত্রনাট্য চুরি হয়ে যায়। পুষ্পেন্দ্রনাথ মিশ্র পরিচালিত ছবিটিতে পুলিশ হিসেবে আছেন অনুরাগ কাশ্যাপ। অতিথি চরিত্রে পর্দায় আসবেন অমিতাভ বচ্চন, রণবীর সিং, সোনাক্ষী সিনহা, চিত্রাঙ্গদা সিং।
তথ্যসূত্র: বলিউড হাঙ্গামা

/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ