X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

ডিএমএস-এ নতুন-পুরনো শিল্পীদের মেলবন্ধন

বিনোদন রিপোর্ট
১৯ মে ২০২০, ১২:২৪আপডেট : ১৯ মে ২০২০, ১২:২৯

ডিএমএস-এ নতুন-পুরনো শিল্পীদের মেলবন্ধন মহামারি করোনাভাইরাসের কারণে স্থবির গোটা বিশ্ব। বাংলাদেশের অবস্থাও একই রকম। প্রভাব পড়েছে দেশের সাংস্কৃতিক অঙ্গনেও। চলমান এই পরিস্থিতির মধ্যেই এসেছে মুসলমানদের সবচেয় বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর।

প্রতিবছরের মতো এবার আর বড় পরিসরে ঈদের আয়োজন করতে পারছে না অন্যদের মতো ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-ও। নিজেদের ঈদ আয়োজন নিয়ে এমনটাই জানালেন প্রতিষ্ঠানটির কর্ণধার ও কণ্ঠশিল্পী ধ্রুব গুহ ।
তবে প্রতিষ্ঠানটি তাদের আগের ধারা অব্যাহত রাখছে। এবারও তারকা শিল্পীদের পাশাপাশি এই প্রতিষ্ঠান থেকে প্রকাশ হচ্ছে সম্ভাবনাময় তরুণদের গান। ঘটেছে নতুন-পুরনো শিল্পীদের মেলবন্ধন। সব শ্রেণীর শ্রোতা-দর্শকদের কথা চিন্তা করেই এবারের ঈদ আয়োজন সাজিয়েছে তারা।
ঈদে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) যেসব গান প্রকাশ করছে তার মধ্যে আছে আসিফ আকবরের ‘পিরিত কইরা কান্দি আমি’। ওমর ফারুকের কথায় সুর করেছেন প্রিন্স রুবেল আর সংগীতায়োজন করেছেন তরিক। সাদাত হোসাইনের গল্প ও ভিডিও নির্মাণে এই গানে মডেল হিসেবে দেখা যাবে মঈন হাসান ও অনামিক সরকারকে।
ইমরান মাহমুদুল নিয়ে আসছেন ‘হাসবো আবার আমরা’। হাসান মতিউর রহমানের কথায়, নাজির মাহমুদের সুরে গানটির সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।
জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভর নতুন গান ‘পোড়াইয়া মারলি আমারে’ থাকছে এই ঈদ আয়োজনে। হানিফ খানের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ। গানটির ভিডিও নির্মাণ করেছেন আল মাসুদ।
‘ঘুড়ি’খ্যাত কণ্ঠশিল্পী লুৎফর হাসান ‘তোমার কথায় ধাক্কা লাগে’ নিয়ে হাজির হচ্ছেন এবারের ঈদে। লুৎফর হাসানের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন আমজাদ হোসেন। আল মাসুদ নির্মাণ করেছেন গানটির ভিডিও।
এই প্রজন্মের কণ্ঠশিল্পী অয়ন চাকলাদার শ্রোতাদের জন্য নিয়ে আসছেন ‘তবুও ভালোবেসে যাবো’। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর করেছেন অয়ন নিজেই। গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। মডেল হিসেব আছেন ইমরান আহমেদ সওদাগর ও আরিয়ানা জামান।
সুপার হিট গান ‘ললনা’খ্যাত তরুণশিল্পী শেখ সাদী এবারের ঈদে তার ভক্ত শ্রোতাদের জন্য নিয়ে আসছেন নতুন গান ‘মন’। নিজেই লিখেছেন এই গান । সুর করেছেন মাহমুদুল হাসান রোমান্স। ভিডিও নির্মাণ করেছেন আবিদ হাসান। ভিডিওতে মডেল হিসেবে শেখ সাদীর সাথে দেখা যাবে মারিয়াকে।
সাবরিনা বশিরের ‘আমি নিজেরে হারাই’ শিরোনামের গানটিও থাকছে এই আয়োজনে । শাহরিয়ার আলম মার্সেলের সুরে গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় গানের ভিডিওতে সাবরিনা বশিরের সাথে আছেন রিয়াদ।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায় , ১৭ মে থেকে ২৬ মে নাগাদ পর্যায়ক্রমে প্রকাশ হবে ঈদ আয়োজনের এই গানগুলো।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
দোকান সাজাতে গিয়ে গানচিত্র নির্মাণ!
দোকান সাজাতে গিয়ে গানচিত্র নির্মাণ!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি  (ভিডিও)
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি (ভিডিও)
‘আদম’ নির্মাতা হিরণ মারা গেছেন
‘আদম’ নির্মাতা হিরণ মারা গেছেন