ঈদে নওশাবার দাওয়াত পাচ্ছেন সাত তারকা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৩৩, মে ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫৮, মে ২১, ২০২০

ঈদ তো এমনই। বন্ধু কিংবা আত্মীয়ের বাসায় যাওয়া, খাওয়া-দাওয়া আর আড্ডাবাজি। এটাই নিয়মিত চিত্র। কিন্তু এবারের ঈদুল ফিতরটা একেবারেই উল্টো। কারণ, চলছে করোনাকাল।

এই গৃহবন্দি সময়টাকে জয় করার লক্ষ্যে কিংবা ঈদ-আনন্দের ঐতিহ্য ধরে রাখতে বিশেষ উদ্যোগ নিয়েছেন অভিনেত্রী নওশাবা। নিজের বাসায় দাওয়াত দিচ্ছেন সাত জন বিশেষ অতিথিকে। তবে এই দাওয়াত সরাসরি বাসায় নয়, অন্তর্জালের মাধ্যমে নিজ নিজ ঘরে বসেই অতিথিদের সঙ্গে আড্ডায় মাতবেন নওশাবা।
অতিথির তালিকায় রয়েছেন মিশা সওদাগর, চঞ্চল চৌধুরী, মাহিয়া মাহি, অনন্ত জলিল, ববি, জান্নাতুল ফেরদৌস ঐশীসহ আরও একজন তারকা। বিশেষ চমক হিসেবেই নামটি উহ্য রাখছেন নওশাবা।
জানালেন, বিশেষ এই ঈদ আড্ডার নাম রেখেছেন ‘স্টার টক’। এর মাধ্যমে প্রথমবারের মতো ঈদের কোনও অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে কাজ করছেন এই অভিনেত্রী।
এ প্রসঙ্গে তিনি বলেন, ‘উপস্থাপনার কাজটি নাটক-সিনেমায় অভিনয়ের মতো মনে হলেও কাজটি মোটেও সহজ না। এবং অভিনয়ের চেয়ে ভিন্ন। আমার মনে হয়েছে অনুষ্ঠানে গতি-প্রকৃতি-ধরন কিংবা আনন্দদায়ক বা মজার করে তোলার মূল দায়িত্বটা থাকে সঞ্চালকের। তাই কাজটি আমার জন্য চ্যালেঞ্জের। বাকিটা দর্শক বলতে পারবেন।’
অনুষ্ঠানটি ঈদ আয়োজনে প্রচার হবে বিজয় টেলিভিশনে। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টায় প্রচার হবে এটি, অংশ নেবেন একজন করে তারকা। তানভীর সিদ্দিকীর ভাবনায় অনুষ্ঠানটি প্রযোজনা করছেন প্রতীক আকবর।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ