নিকের মিউজিক ভিডিওর জন্য ক্যামেরায় প্রিয়াঙ্কা

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১২:৫৬, মে ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৩৯, মে ২২, ২০২০

আমেরিকান গায়ক নিক জোনাস নতুন গান বের করলেন। এর শিরোনাম ‘আনটিল উই মিট অ্যাগেইন’। গানের রিয়েলিটি শো ‘দ্য ভয়েস’-এর ফাইনাল উপলক্ষে তার এই সৃষ্টি। তিনি প্রতিযোগিতাটির অন্যতম কোচ ছিলেন।

‘আনটিল উই মিট অ্যাগেইন’ গানের ভিডিওর শেষ অংশে চমক হিসেবে হাজির হয়েছেন তার স্ত্রী ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ক্যামেরার পেছনে চিত্রগ্রাহক হিসেবে দৃশ্যধারণ করেছেন তিনিই। গানটি উৎসর্গ করা হয়েছে করোনাভাইরাস মহামারিতে সামনের সারির সেবা প্রদানকারীদের।

সামাজিক যোগাযোগমাধ্যমে ২৭ বছর বয়সী নিক জানান, নতুন গানটি থেকে প্রাপ্ত আয়ের একাংশ দাতব্য সংস্থা ফিডিং আমেরিকাকে দান করা হবে। কোভিড-১৯ সংকট মোকাবিলায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলসহ ইউনিসেফের মতো বিভিন্ন সংস্থাকে অনুদান দিয়েছেন এই তারকা দম্পতি।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে নিক জোনাসের বাড়ির আশপাশে ভিডিওটির চিত্রায়ণ হয়েছে। তার সঙ্গে সেখানেই কোয়ারেন্টিনে আছেন প্রিয়াঙ্কা। লকডাউনে ফাঁকা সময় পেয়ে স্বামীর কাছে পিয়ানো বাজানো শিখছেন তিনি।
এর আগে জোনাস ব্রাদার্সের ‘হোয়াট অ্যা ম্যান গটা ডু’ এবং ‘সাকার’ গানের ভিডিওতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। সংগীতের প্রতি ৩৭ বছর বয়সী এই তারকার অন্যরকম দুর্বলতা আছে।
২০১২ সালে প্রকাশিত হয় প্রিয়াঙ্কার গাওয়া ‘ইন মাই সিটি’ গানটি। এরপর তিনি বের করেন ‘এক্সোটিক’। এতে অতিথি শিল্পী ছিলেন পিটবুল। ২০১৪ সালে নিজের অভিনীত ‘মেরি কম’ ছবির একটি গানে কণ্ঠ দেন তিনি। এর পরের বছর ‘দিল ধাড়াকনে দো’ ছবির জন্য গেয়েছেন প্রিয়াঙ্কা।
২০১৮ সালের ডিসেম্বরে ভারতে যোধপুরের উমাইদ ভবন প্যালেসে ধুমধাম করে প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে হয়। নিজেদের বিয়ের সংগীতানুষ্ঠানে অনুপ্রাণিত একটি রিয়েলিটি শো প্রযোজনা করবেন তারা। এটি প্রচার হবে অ্যামাজন প্রাইমে।

/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ