নানা চমক নিয়ে ‘উইন্ড অব চেঞ্জ’-এর ষষ্ঠ আসর

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৪৯, মে ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৫৫, মে ২৪, ২০২০

বিশেষ চমক হিসেবে থাকছে আইয়ুব বাচ্চুর অপ্রচারিত পরিবেশনাওআন্তর্জাতিক আবহে দেশীয় সংগীতের সবচেয়ে প্রশংসিত আসর ‘উইন্ড অব চেঞ্জ’।

এবারও ঈদ বিনোদনের অন্যতম চমক হিসেবে আসরের নতুন সিজন নিয়ে হাজির হতে যাচ্ছে চ্যানেল গানবাংলা। এবার প্রচার হবে আয়োজনটির ষষ্ঠ আসর।
আয়োজনটির সংগীত পরিচালক এবং গানবাংলার ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস জানান, এবারের আসরে থাকছে বাংলাদেশের ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরী, রথীন্দ্রনাথ রায়, শাহজাহান মুন্সী, বালাম, মিজান, তন্ময় তানসেন, লুইপা, পারভেজ, মাহতিম সাকিব এবং প্রয়াত কিংবদন্তি ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর সর্বশেষ রেকর্ড করা একটি গান। অন্যদিকে ভারতের শিল্পী হিসেবে থাকছে কৈলাশ খের, পাপন ও অদিতি সিং শর্মার অনবদ্য সব পরিবেশনা।
এবারও বিশ্বের ২৭ দেশের স্বনামধন্য যন্ত্রশিল্পীরা অংশ নিয়েছেন এ বর্ণাঢ্য আয়োজনে। এর মধ্যে রয়েছেন যুক্তরাষ্ট্রের রনথাল বাম্বলফুট, জার্মানির মার্কো মাইনম্যান, ভারতের শিবামনি, স্পেনের ড্যানিয়েল ক্যাসারেস, রোমানিয়ার অ্যামিডিউস ইলেকট্রিক কোয়টের্টসহ অনেকে।
গানবাংলা সূত্র জানিয়েছে, ঈদের প্রথম তিনদিন রাত ৯টায় সম্প্রচার হবে ‘উইন্ড অব চেঞ্জ সিজন-৬’। এছাড়া গানবাংলার ইউটিউব চ্যানেলেও প্রকাশ হবে গানগুলো।
ষষ্ঠ আসরের অংশীজনেরাঈদ আয়োজনে শুধু ‘উইন্ড অব চেঞ্জ’ চমকই নয়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকেও প্রচার হবে গানবাংলার আয়োজনে তিনটি তারকাবহুল অনুষ্ঠান। চ্যানেলটির ফেসবুক পেইজ থেকে প্রচার হওয়া এই অনুষ্ঠানের মধ্যে রয়েছে ‘ওয়ালটন ঈদ সেশান’ পাওয়ার্ড বাই মুসকান সল্ট। এতে গান কথায় ঈদের প্রথম দিন উপস্থিত হবেন আরফিন রুমি, কিশোর ও ঐশী, দ্বিতীয় দিন থাকছেন তাশফি, পারভেজ ও নাদিয়া ডোরা এবং তৃতীয় দিন মিলন মাহমুদ, লুইপা ও মেসবাহ আহমেদের পরিবেশনা।
এছাড়াও ‘ইবিএল স্টার লাউঞ্জ’ নামের আয়োজনে ঈদের তিনদিন গান গাইবেন যথাক্রমে ইমরান, বালাম ও হৃদয় খান। এছাড়াও ‘রবি রক অনলাইন’-এ থাকছে ব্যান্ড চিরকুট, ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস ও অদিতারিয়ান্স-এর পরিবেশনা।

/এমএম/

লাইভ

টপ