ঈদের যত ধারাবাহিক নাটক

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৫১, মে ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৩৭, মে ২৫, ২০২০

আনন্দ ভ্রমণএকঘণ্টা ও টেলিছবির মতো এবারের ঈদেও প্রচার হচ্ছে ৭ থেকে ১০ দিনব্যাপী বিশেষ ধারাবাহিক। সংখ্যায় ২৫টিরও বেশি। এরমধ্যে রয়েছে নতুনের সঙ্গে পুরনো নাটকের মিশ্রণ।

এটিএন বাংলায় শুরু হলো ১০ দিনের ঈদ আয়োজন। এরমধ্যে চ্যানেলটি রোজ প্রচার করবে দুটি করে ঈদ ধারাবাহিক।

‘আনন্দ ভ্রমণ’ (রাত ৮টা ৪০ মিনিট): রচনা ফজলুল সেলিম, পরিচালনা সৈয়দ শাকিল। অভিনয়ে আ খ ম হাসান, শবনম ফারিয়া, সাজু খাদেম ও ঊর্মিলা।

‘স্মৃতির আলপনা আঁকি’ (রাত ৯টা ২০ মিনিট): রচনা ড. মাহফুজুর রহমান, পরিচালনা মুরাদ পারভেজ। অভিনয়ে নিলয়, হিমি, ওয়াহিদা মল্লিক জলি, পাভেল ও অবাক।

চ্যানেল আইতে টানা ৮ দিন প্রচার হবে ঈদের একটি ধারাবাহিক।
‘রেখা’ (সন্ধ্যা ৬টা ১০ মিনিট): রচনা পান্থ শাহরিয়ার, পরিচালনা আরিফ খান। অভিনয়ে আফজাল হোসেন ও অপি করিম।

একুশে টেলিভিশনের ৭ দিনের আয়োজনে ৩টি ধারাবাহিক।
‘ওয়ান গার্ডেন টু ফ্লাওয়ারস’ (সন্ধ্যা ৬টা ২০ মিনিট): রচনা জাহিদ বাবুল, পরিচালনা আজিম খান ও কাজী সাঈফ আহমেদ। অভিনয়ে আনিসুর রহমান মিলন, সিদ্দিকুর রহমান, নাজিয়া মৌ ও রোমানা স্বর্ণা।
‘ভেজাল গ্রাম ভেজাল মানুষ’ (রাত ৯টা ২০ মিনিট): রচনা ও পরিচালনা আজিম খান ও সাঈফ আহমেদ। অভিনয়ে আ খ ম হাসান, মীর সাব্বির, প্রাণ রায় ও অহনা।
‘ফাঁইসা গেছে বাপ-বেটা’ (রাত ১০টা): রচনা আকাশ, পরিচালনা সোহেল তালুকদার। অভিনয়ে মীর সাব্বির, তারিক স্বপন, জামিল ও মনিরা মিঠু।

এনটিভির ৭ দিনের আয়োজনে থাকছে ৩টি ধারাবাহিক।
‘দুষ্টু ছেলের দল’ (সন্ধ্যা ৬টা ১৫ মিনিট): রচনা ও পরিচালনা রেদওয়ান রনি। অভিনয়ে মোশাররফ করিম, বাঁধন, শ্যামল মাওলা, মিথিলা, আশা, তৌসিফ, নাদিয়া মিম ও শাহতাজ।
‘দুলু বাবুর্চি’ (সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট): রচনা বৃন্দাবন দাশ, পরিচালনা সাগর জাহান। অভিনয়ে জাহিদ হাসান, ভাবনা, ফজলুর রহমান বাবু ও আরফান।
‘অ্যাব-নরমাল’ (রাত ১২টা ৫ মিনিট): রচনা ও পরিচালনা মাসুদ সেজান। অভিনয়ে মাহফুজ, মেহজাবীন, মিশু, ড. এজাজ ও শামীমা নাজনীন।

আরটিভির ৭ দিনের আয়োজনে থাকছে ২টি ধারাবাহিক নাটক।
‘বড় মিয়া ছোট মিয়া’ (সন্ধ্যা ৬টা): রচনা ও পরিচালনা শামীম জামান। অভিনয়ে আ খ ম হাসান, শামীম জামান, সারিকা, জামিল হোসেন ও মনিরা মিঠু।
‘ইস্কান্দার শাহ একজন সুপারস্টার’ (রাত ১১টা ১০ মিনিট): রচনা ও পরিচালনা হিমু আকরাম। অভিনয়ে জাহিদ হাসান, নীলাঞ্জনা নীলা ও সাজু খাদেম।

বাংলাভিশনের ৭ দিনের ঈদ আয়োজনে থাকছে ৩টি ধারাবাহিক।
‘ওহ মাই গড’ (রাত ৮টা ৪০ মিনিট): রচনা ও পরিচালনা তুহিন হোসেন। অভিনয়ে সালাউদ্দিন লাভলু, সাফা কবির ও তৌসিফ মাহবুব।
‘সিরাজগঞ্জের ছেলে কিশোরগঞ্জের মেয়ে’ (রাত ৯টা ৫৫ মিনিট): রচনা ও পরিচালনা আদিবাসী মিজান। অভিনয়ে জাহিদ হাসান, মম, শামীমা নাজনীন ও তারিক স্বপন।
‘সদা সত্য বলিব’ (রাত ১০টা ৫৫ মিনিট): রচনা মুহম্মদ আবু রাজীন, পরিচালনা মুরসালীন শুভ। অভিনয়ে মোশাররফ করিম, নাদিয়া ও মারজুক রাসেল।

বৈশাখী টেলিভিশনের ৭ দিনের ঈদ আয়োজনে থাকছে ৪টি ধারাবাহিক।
‘হাইপ্রেসার’ (সন্ধ্যা ৬টা ২০ মিনিট): রচনা ও পরিচালনা আদিবাসী মিজান। অভিনয়ে মোশাররফ করিম, জাকিয়া বারি মম ও আ খ ম হাসান।
‘দ্য জেন্টলম্যান’ (রাত ৭টা ৩০ মিনিট): রচনা ও পরিচালনা হানিফ খান ও আহমেদ রোহান। অভিনয়ে জাহিদ হাসান, সাজু খাদেম, নাবিলা ইসলাম ও আইরিন।
‘লাকী ভাই লিমিটেড’ (রাত ৯টা ২০ মিনিট): রচনা ও পরিচালনা অঞ্জন আইচ। অভিনয়ে তারিক আনাম খান, আইরিন, নাবিলা ও আশীষ খন্দকার।
‘সৌদি জামাই’ (রাত ১০টা ৩০ মিনিট): রচনা ও পরিচালনা ফজলুল হক। অভিনয়ে রাইসুল ইসলাম আসাদ, মীর সাব্বির, আলভী ও সাদিয়া আহমেদ।

দেশটিভির ৭ দিনের আয়োজনে থাকছে ২টি ধারাবাহিক।
‘তিনি আমাদের বাকের ভাই’ (সন্ধ্যা ৬টা): রচনা ও পরিচালনা মাবরুর রশীদ বান্নাহ। অভিনয়ে আফরান নিশো, মেহজাবীন ও শামীম হাসান সরকার।
‘বাঘবন্দি—দ্য মাইন্ড গেম’ (রাত ৯টা): রচনা ইকবাল হোসাইন চৌধুরী, পরিচালনা রেদওয়ান রনি। অভিনয়ে আসাদুজ্জামান নূর, আলী যাকের ও মেহজাবীন।

মাছরাঙার ৭ দিনের ঈদ আয়োজনে থাকছে একটি ধারাবাহিক।
‘গোয়েন্দা নুরু’ (রাত ৯টা): রচনা ও পরিচালনা হানিফ পালোয়ান। অভিনয়ে জাহিদ হাসান, জাকিয়া বারী মম ও তারিক স্বপন।

এসএ টিভির ৬ দিনের আয়োজনে থাকছে একটি ধারাবাহিক।
‘দি ডেস্টিনেশন ওয়েডিং’ (সন্ধ্যা ৭টা ৩০ মিনিট): পরিচালনা ওয়াসিম সিতার। অভিনয়ে অপূর্ব ও মিথিলা।

দীপ্ত টিভির ৭ দিনের আয়োজনে থাকছে একটি ধারাবাহিক।
‘সুন্দর আলীর অপেরা’ (সন্ধ্যা ৭টা): রচনা ও পরিচালনা গোলাম সোহরাব দোদুল। অভিনয়ে চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা ও কচি খন্দকার।

নাগরিক টিভির ৭ দিনের আয়োজনে থাকছে দুটি ধারাবাহিক নাটক।
‘বাসর রাত—স্বপ্নযাত্রা’ (রাত ৯টা ৩০ মিনিট): রচনা পান্থ শাহরিয়ার, পরিচালনা আশরাফী মিঠু। অভিনয়ে সাদিয়া জাহান প্রভা ও মনোজ প্রামাণিক।
‘পাঙ্কু মাস্টার’ (রাত ১০টা ১০ মিনিট): পরিচালনায় সোহাগ কাজী। অভিনয়ে মীর সাব্বির, নূসরাত জাহান পাপিয়া, তারেক স্বপন, বিনয় ভদ্র প্রমুখ।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ