আবারও শুরু হচ্ছে মোশাররফের কলকাতার ছবির কাজ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৫৯, জুন ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:১৩, জুন ০৮, ২০২০

a28107b41ed21c36af88c966b0807411-5e7204c7140d4গত ফেব্রুয়ারির শেষ সপ্তাহে পশ্চিমবঙ্গে শুরু হয়েছিল মোশাররফ করিম অভিনীত প্রথম ভারতীয় চলচ্চিত্র ‘ডিকশনারি’র দৃশ্যধারণ।
কাজও প্রায় শেষ; ঠিক এ সময়েই হানা দেয় করোনা। তাই দু'দিনের কাজ হাতে থাকা স্বত্বতেও শুটিং স্থগিত করার নির্দেশ দেয় কলকাতার চলচ্চিত্র অ্যাসোসিয়েশন। বন্ধ হয়ে যায় কাজ।
অবশেষে এটি শেষ করার ঘোষণা এলো। ছবির নায়িকা নুসরাত জাহান এক টুইটে সেটা জানিয়েছেন। তিনি লেখেন, ‘‘যাক আগস্ট থেকে আবারও শুরু হচ্ছে ‘ডিকশনারি’-এর কাজ।’’

পশ্চিমবঙ্গের পর্যটনমন্ত্রী, নাট্যকার-অভিনেতা ব্রাত্য বসুর পরিচালনায় এ ছবিতে নায়ক হিসেবে আরও থাকছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও আবির চ্যাটার্জি।

এদিকে গত মার্চে কলকাতা থেকে দেশে ফেরেন মোশাররফ। তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‌‘ছবিতে আমার দৃশ্য পুরোপুরি শেষ করেছি। শুধু অন্যদের কাজ দুদিন বাকি ছিল। এগুলো হয়ে গেলেই চলচ্চিত্রটির পুরো কাজ শেষ হবে।’

জানা যায়, বুদ্ধদেব গুহর দুটি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে সিনেমাটি নির্মিত হচ্ছে। এতে সম্পর্কের ব্যবধান উঠে আসবে। এখানে একটি গল্পে স্বামী ও স্ত্রী হিসেবে থাকবেন মোশাররফ ও পৌলমি। মোশাররফ এক নব্য ব্যবসায়ীর চরিত্রে, যার শিক্ষাগত যোগ্যতা বেশি নয়। তবে ছেলেকে সে ভালোভাবে পড়াশোনা শেখাচ্ছেন। অন্য গল্পে থাকছেন আবির, পরমব্রত ও নুসরাত জাহান।

/এম/

লাইভ

টপ