অবশেষে শুটিংয়ে গড়াচ্ছে সব্যসাচী-তিশার ‘বোবা রহস্য’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০১:১২, জুন ১২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:১৮, জুন ১২, ২০২০

সব্যসাচী, তিশা ও আমান২০১৮ সালের ডিসেম্বরে কলকাতার ছবি ‘বোবা রহস্য’-এ চুক্তিবদ্ধ হন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। যেখানে বাংলাদেশ থেকে আরও যুক্ত ছিলেন অভিনেতা আমান রেজাও।

এ ছবির মাধ্যমে গোয়েন্দা চরিত্রে ফেরার কথা ছিল ফেলুদা-খ্যাত ভারতের সব্যসাচী চক্রবর্তীর। পুরো লাইনআপ একই রেখে এটির কাজ আবারও শুরু হতে যাচ্ছে। চলচ্চিত্রটি নতুন করে আলোচনায় আসার কারণ এটি এবার শুটিং ফ্লোরে যাচ্ছে।
কলকাতার পরিচালক অভিষেক বাগচির এ সিনেমায় আরও আছেন খরাজ মুখার্জি, সুদীপ্ত চক্রবর্তী, দর্শনা বণিক, রাহুল ব্যানার্জি ও অরিন্দম বসুর মতো টলিউড অভিনেতারা।
সিনেমাটি বাংলাদেশের শিল্পী সমন্বয় করেছিলেন আমান রেজা। তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এ ছবির জন্য আমি ও তিশা চুক্তিবদ্ধ। এমনকি অগ্রিম পারিশ্রমিকও দেওয়া হয়েছে। এর দুজন প্রযোজক ছিলেন। একজন সরে যাওয়ায় বাজেট নিয়ে সমস্যা হয়েছিল। এরপর নির্মাতা অভিষেক শুটিং লোকেশন ও কিছু বিষয়ে পরিবর্তন এনেছেন।’
এদিকে চলচ্চিত্রটি নিয়ে ভারতীয় পত্রিকা খবর প্রকাশ করেছে। তাদের তথ্যমতে, ঝাড়খণ্ডে এর দৃশ্যধারণ হবে। প্রস্তুতিও প্রায় শেষের পথে।
ছবিতে তিশা থাকবেন মূল ভূমিকায়। তার চরিত্রটিকে কেন্দ্র করেই এগিয়ে যাবে কাহিনি। গোয়েন্দা কাহিনি হলেও এটি মূলত ভৌতিক ছবি। লকডাউন পরিস্থিতি স্বাভাবিক হলেই এর শুটিং শুরু হবে।

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ