X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

এবার পরিচালনায় শুভ

বিনোদন রিপোর্ট
১৩ জুন ২০২০, ১৪:০১আপডেট : ১৩ জুন ২০২০, ১৫:১৪

আরিফিন শুভ গত রোজার ঈদে চিত্রনায়ক আরিফিন শুভ ভক্তদের উপহার দিয়েছিলেন গান! ‘মনটা বোঝে না’ শিরোনামের এ কাজটি  এরই মধ্যে শ্রোতামহলে সাড়া ফেলেছে।
আর আসছে কোরবানির ঈদে এই নায়ক হয়ে যাচ্ছেন নির্মাতা। তৈরি করেছেন তথ্যচিত্র। যেখানে তিনি নিজেই অভিনেতা, নিজেই পরিচালক। তথ্যচিত্রের বিষয়বস্তু একটি চলচ্চিত্র। সম্প্রতি শেষ করা ‘মিশন এক্সট্রিম’ নিয়ে শুভর পরিশ্রম ও সংগ্রাম উঠে আসবে এতে।

বিষয়টি নিয়ে এই তারকা বলেন, ‘ছবিটির জন্য অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে। দুই বছর অন্য কোনও ছবি হাতে নিইনি। শুটিংয়ের আগে প্রস্তুতি নিয়েছি দীর্ঘ ৯ মাস। ৯৪ থেকে সোজা ৮২ কেজিতে এসেছি। খালি চোখে দর্শক হয়তো ওজন কমানোটাই দেখবেন, কিন্তু এর পেছনে খাদ্যাভ্যাস, ঘুমের সময় পরিবর্তন, ইনজুরিতে পড়া, হতাশাগ্রস্ত হওয়া— এসব কারো চোখেই পড়বে না। সে জন্যই এ তথ্যচিত্রটি তৈরি করলাম।’

এরই মধ্যে সম্পাদনাও শেষ। কোরবানির ঈদে এটি অবমুক্ত হবে শুভর ইউটিউব চ্যানেলেই। আরিফিন শুভ জানান, চলছে তার গানের প্রস্তুতিও। দ্বিতীয় গানে তার সঙ্গে থাকছেন কলকাতার তারকা। সব কাজ গুছিয়ে শিগগিরই এটিও প্রকাশ করবেন।

উল্লেখ্য, বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এর পর ‘মিশন এক্সট্রিম’ নির্মিত হয়েছে। একসঙ্গে দুটি কিস্তি তৈরি হয়েছে এর। যৌথভাবে এগুলো পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া আছেন তাসকিন রহমান, ইরেশ যাকের, সাদিয়া নাবিলা, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগরসহ অনেকে। পুলিশ বাহিনীর বেশ কিছু সদস্য এতে সরাসরি কাজ করেছেন। প্রযোজনা করেছে কপ ক্রিয়েশন। 

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়