X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

সুশান্তের মৃত্যুতে সালমান-করণের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক
১৭ জুন ২০২০, ১৬:৫৪আপডেট : ১৭ জুন ২০২০, ২০:৫৯

সুশান্ত, সালমান ও করণ
মৃত্যু নয়, খুন করা হয়েছে—সুশান্ত সিংহ রাজপুত মারা যাওয়ার পর এই দাবি জোরালোভাবে উঠেছিল। কঙ্গনাসহ অনেকেই মনে করেন, এটা যদি আত্মহত্যাও হয়, তাকে সেটা করতে বাধ্য করেছেন বলিউডের অনেক নামজাদা তারকা।

এবার সেই অভিযোগটি নিয়ে মামলা দায়ের হলো বিহারের আদালতে। সালমান খান, করণ জোহর, সঞ্জয়লীলা বানসালি, একতা কাপুর, আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াদওয়ালার বিরুদ্ধে এটি করা হয়েছে।

আইনজীবী সুধীর কুমার ওঝা রাজ্যের মুজাফফরপুরে ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলাটি করেছেন।
তার বক্তব্যটি এমন- সুশান্ত সিং রাজপুতকে ৭টি ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। আর কিছু ছবির রিলিজও আটকে দেওয়া হয়েছিল। এতে সুশান্তের পিঠ দেয়ালে ঠেকে গিয়েছিল। এছাড়াও প্রতিনিয়ত মানসিকভাবে চাপে রাখা হতো তাকে। যার শিকার হয়ে তিনি এই মর্মান্তিক পথ বাছতে (আত্মহত্যা) বাধ্য হয়েছিলেন!
এতে সাক্ষী হিসেবে রাখা হয়েছে কঙ্গনা রনৌতকে।
এদিকে, এমন অভিযোগের পর আক্ষেপ করেছেন একতা কাপুর। ভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেন, ‌‘সুশান্তকে না নেওয়ায় আমার বিরুদ্ধে মামলা করার জন্য ধন্যবাদ। অথচ আমিই তাকে পর্দায় এনেছিলাম। সত্যি একদিন সামনে আসবেই।’

একতা কাপুরের ‘পবিত্র রিশতা’ দিয়ে টেলিভিশনে অভিষেক হয় সুশান্তের। সেখান থেকে তিনি বলিউডে নিজের মতো করে জায়গা বানিয়েছিলেন। পেয়েছিলেন জনপ্রিয়তাও।

এরপর গত ১৪ জুন মুম্বাইয়ে বান্দ্রার কার্টার রোডে নিজের ফ্ল্যাটে সুশান্তের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্ত প্রতিবেদনে জানা গেছে, বিছানার চাদর গলায় পেঁচিয়ে ঝুলে থাকায় শ্বাস বন্ধ হয়ে মারা গেছেন তিনি। তার ঘরে পাওয়া গেছে প্রেসক্রিপশন ও অ্যান্টি-ডিপ্রেশন ওষুধ।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!