X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

একসঙ্গে প্রথম গান: বাবা ও ছেলের ভূমিকায় তারা

বিনোদন রিপোর্ট
১৭ জুন ২০২০, ২০:৪৬আপডেট : ১৭ জুন ২০২০, ২৩:৫৩

কিংবদন্তি কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদীকে বরাবরই আইডল মানেন আসিফ আকবর। দুজনার সম্পর্কটাও গুরু-শিষ্যের মতো। শুরু তা-ই নয়, সৈয়দ আব্দুল হাদী নিজের যেকোনও গান গাইবার আগাম অনুমতি দিয়ে রেখেছেন আসিফ আকবরকে।


একসঙ্গে প্রথম গান: বাবা ও ছেলের ভূমিকায় তারা দুই প্রজন্মের অন্যতম দুই শিল্পীর এমন ব্যক্তিগত সম্পর্কের ছাপ এবার উঠে আসবে গানে গানে। প্রথমবারের মতো দুজনে কণ্ঠ দিলেন এক গানে। শিরোনাম ‘বাবা ছেলের টান’। যে গানের মাধ্যমে তারা বলবেন বাবা ও ছেলের মধ্যকার সম্পর্ক, প্রেম-ভালোবাসা, আবেগ আর দায়িত্ববোধের কথা।

গানটিতে বাবার কথাগুলো গেয়েছেন সৈয়দ আবদুল হাদী আর ছেলের কথাগুলো কণ্ঠে তুলেছেন আসিফ আকবর। বাবা দিবস (২১ জুন) উপলক্ষে বিশেষ এই গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
সুহৃদ সুফিয়ানের কথায় গানটির সুর করেছেন কিশোর দাশ। সংগীতায়োজনে সুরকারকে সহযোগিতা করেছেন সুমন কল্যাণ।
গানটি প্রসঙ্গে সৈয়দ আব্দুল হাদী বলেন, ‘আসিফের বলিষ্ঠ গায়কী আমাকে মুগ্ধ করে। আমাদের সময় যারা গান শুরু করি, তাদের প্রধান সম্পদ ছিল নিজের কণ্ঠ। আসিফের সেই সম্পদ আছে। সে তার কণ্ঠ দিয়েই সংগীতাঙ্গন মাতিয়ে রেখেছে। তার গান শুনতে আমারও ভালো লাগে। আসিফ আমাকে বড় ভাই বলেই সম্বোধন করে, শ্রদ্ধা করে। দুই ভাই মিলে এবার কণ্ঠ দিলাম একটি ভিন্ন ধারার গানে। আশা করি শ্রোতারা সাদরেই গ্রহণ করবেন।’
আসিফ আকবর জানালেন, ‘প্রতিটা মানুষের মনেই স্বপ্ন থাকে। সেই স্বপ্ন কখনও পূরণ হয়, কখনও হয় না। ছোটবেলা থেকেই হাদী ভাইয়ের বলিষ্ঠ মায়াবী কণ্ঠের ভক্ত আমি। তার সঙ্গে গান গাইবার সুযোগ হয়েছে মানে আমার স্বপ্ন পূরণ হয়েছে।’
আগামী ২০ জুন, শনিবার ডিএমএস-এর ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘বাবা ছেলের টান’। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বিভিন্ন মিউজিক অ্যাপ-এ।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!