X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

হৃতিকের ভাড়া বাসা নিয়ে খোঁচা দিলেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক
২৫ জুন ২০২০, ১৪:৪৭আপডেট : ২৫ জুন ২০২০, ১৭:৩১

হৃতিকের ভাড়া বাসা নিয়ে খোঁটা দিলেন কঙ্গনা গত তিন বছর ধরে চলছে বলিউড সুপারস্টার হৃতিক রোশন ও কঙ্গনা রনৌতের বাকযুদ্ধ। প্রেম করে ধোঁকা দেওয়ার অভিযোগ এনেছিলেন কঙ্গনা। ব্যক্তিগত আক্রমণ করতেও ছাড়েননি একে অপরকে।

হৃতিক বরাবরই বিষয়টি অস্বীকার করেছেন। এবার পুরনো প্রসঙ্গটা আবারও তুলে আনলেন কঙ্গনা। বললেন, যে আমাকে গোল্ড ডিগার (যে নারী শুধু টাকা বা উপহারের জন্য পুরুষের সঙ্গে সম্পর্ক করে) বলেন, সেই থাকেন বাবার দয়ায়!
চলতি সপ্তাহে সদ্য প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একের পর এক বোমা ফাটাচ্ছেন কঙ্গনা। ইতোমধ্যে আক্রমণ করেছেন বিনোদন সাংবাদিক, প্রযোজকসহ কয়েকজনকে। ২৩ জুন ভারতীয় এক গণমাধ্যমে হৃতিককে একহাত নেন তিনি।
খোঁচা দিয়ে বলেন, ‘আমার এক্স (হৃতিক) তো এখনও ভাড়া বাড়িতে থাকে! যার টাকাটাও দেয় তার বাবা। অথচ সেই আমাকে বলেছে গোল্ড ডিগার। কিন্তু এখন আমার নিজের বাড়ি ও গাড়ি আছে। যা আমি চলচ্চিত্রে পরিশ্রম করে উপার্জন করেছি।’
৩৮ বছর বয়সী কঙ্গনা দাবি করে আসছেন, হৃতিকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। ২০১৭ সালে তিনি জানান, তাদের মধ্যে সাত বছর মন দেওয়া-নেওয়া হয়েছে। হৃতিক পরে প্রতারণা করেছেন।
অন্যদিকে ‘কাইটস’ ও ‘কৃষ থ্রি’ ছবি দুটির শুটিং ছাড়া কঙ্গনার সঙ্গে কখনও আলাদাভাবে দেখা করেননি বলে জানান হৃতিক। তাদের মধ্যে আর কোনও সম্পৃক্ততা ছিল না বলে দাবি ৪৬ বছর বয়সী এই অভিনেতার।
সূত্র: জি নিউজ

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না