সুশান্ত স্মরণে গাইলেন ইমরান (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৪২, জুলাই ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:৪০, জুলাই ০৫, ২০২০

সুশান্ত ও ইমরানআগের মতো সোশ্যাল মিডিয়ায় আর নিয়মিত নন ইমরান মাহমুদুল। কারণ, নিজের গুছানো ফেসবুক প্রোফাইল যখন বারবার হাতছাড়া হয়, তখন ‘দুষ্টু গরুর চেয়ে শূন্য গোয়াল’ প্রবাদটিকে আপন করে নিয়েছেন সময়ের অন্যতম সফল এই সংগীতশিল্পী।
এদিকে সোশ্যাল মিডিয়ায় সচল না থাকলেও গান তৈরি ও প্রকাশে এখনো এগিয়ে সবচেয়ে। গেল রোজার মাসে ইসলামি গান দিয়ে ভালোই প্রশংসা কুড়িয়েছেন। এরপর গেল মাসে প্রকাশ করেছেন মেহেদী হাসান লিমনের কথায় তন্ময় মাহবুবুলের সংগীতায়োজনে প্রেমময় গানচিত্র ‘না’।
তার ঠিক ২০ দিনের মাথায় ইমরান হাজির হলেন বলিউডের সুশান্ত সিং রাজপুতকে নিয়ে!
অকাল প্রয়াত এই নায়ককে স্মরণ করে তিনি কণ্ঠে তুললেন ‘ছিচ্চোরে’ ছবির ‘খৈরিয়াত’ গানটি। যা ৩ জুলাই প্রকাশ করেছেন নিজের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে। স্বাভাবিক, রাজপুত আর ইমরান মিলিয়ে গানটির ভিউ-গ্রাফ এখন ঊর্ধ্বমুখী।
ইমরান বাংলা ট্রিবিউনকে বললেন, ‘সুশান্ত তো সবারই প্রিয়। যাকে নিয়ে আসলে বিতর্কের সুযোগ নেই। তো সে যখন হুট করে চলে গেল, ঘটনাটি সবার জন্যই বিগ আপসেট। এরপর থেকেই আমার ফ্যানরা অনুরোধ করেছে, গানটি কাভার করার জন্য। ছোট ভাই তন্ময়কে বললাম একটা কম্পোজিশন দাঁড় করাতে। ও ভালো করেছে। আমিও গাওয়ার চেষ্টা করলাম। রেসপন্স খুবই ভালো। সত্যি বলতে, এটা তো আসলে আবেগের বিষয়। কাজটি করে আমারও ভালো লাগছে।’
ইমরানের গাওয়া এই গানটি তার ভক্তরা তো বটেই, অনেক তারকাও শেয়ার করছেন নিজ নিজ সোশ্যাল হ্যান্ডেলে। যারমধ্যে অন্যতম নায়িকা পরীমনি ও পূজা চেরি।
‘খৈরিয়াত’ নামের গানটির মূল শিল্পী অরিজিৎ সিং। অমিতাভ ভট্টাচার্যের কথায় এর সংগীত পরিচালক প্রীতম।
মৃত্যুর আগে বড়পর্দায় মুক্তিপ্রাপ্ত সুশান্তের শেষ ছবি ‘ছিচ্চোরে’। এতে তার বিপরীতে ছিলেন শ্রদ্ধা কাপুর। আর মৃত্যুর আগে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘ড্রাইভ’। অকাল প্রয়াত এই নায়কের জীবনের শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পাবে ডিজনি হটস্টারে, ২৪ জুলাই।

/এমএম/

লাইভ

টপ