একদিনেই ‘অ্যাভেঞ্জার্স’কে পেছনে ফেলল সুশান্তের ট্রেলার

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ২০:৪৩, জুলাই ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৪৭, জুলাই ০৭, ২০২০



‘দিল বেচারা’র ট্রেলারটির জন্য উন্মুখ হয়ে যেন বসেছিলেন সুশান্ত সিং রাজপুতের কোটি ভক্ত। আর তাই মুক্তির পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে উঠলো ঝড়।
সে ধাক্কায় এক ঝটকায় পেছনে পড়ে গেছে হলিউডের ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের ছবি।
ইউটিউবে লাইভ হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই রেকর্ড করেছে সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমার ট্রেলার। অল্প সময়েই হলিউডের ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ও ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র ট্রেলারের ভিউ সংখ্যাকে ছাপিয়ে গেছে ‘দিল বেচারা’।
৬ জুলাই বিকালে ফক্স স্টার হিন্দির ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ছবিটির ট্রেলার। দ্রুত ভিউ তো বটেই, ছবিটি ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’-কে পেছনে ফেলেছে লাইক পাওয়ার বিচারেও।
‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ এ পর্যন্ত লাইক পেয়েছে সাড়ে তিন মিলিয়ন। আর ‌‘দিল বেচারা’ মাত্র ২৪ ঘণ্টায় এর দ্বিগুণ ৬ মিলিয়ন লাইক পেয়েছে।
এদিকে ‘দিল বেচারা’র ট্রেলার মুক্তির পরপরই রাজপুতের প্রশংসা ও আবেগে একাকার বলিউড।
সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মা, শ্রুতি, রিতেশ দেশমুখসহ বলিউডের অনেকে।
তবে সবচেয়ে গুছিয়ে লিখেছেন অনিল কাপুর।
ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘এ ট্রেলারটি মনে করিয়ে দিলো, জীবনের প্রতিটি মুহূর্তের জন্য বাঁচা উচিত। সুন্দর একটি ট্রেলার। খুব অল্প সময়ে হারিয়ে যাওয়া তারাটির প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা। সে হয়তো পর্দায় শেষবারের মতো আসছে কিন্তু সে চিরজীবন ভক্তদের মাঝে ফিরে ফিরে আসবে।’
লেখক জন গ্রিন-এর ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ থেকে অনুপ্রাণিত সুশান্তের শেষ সিনেমা। মুকেশ ছাবরা পরিচালিত এ ছবিটি ২০১৮ সালেই শুটিং হয়েছিল। তবে নানাবিধ জটিলতায় মুক্তি আটকে যায়। এতে সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সানজানা।
আগামী ২৪ জুলাই হটস্টার প্লাস ডিজনি ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ‘দিল বেচারা’।

/এম/এমএম/

লাইভ

টপ