X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

নগদ অর্থসহ উপহার যাচ্ছে শিল্পীদের ঘরে

বিনোদন রিপোর্ট
২৮ জুলাই ২০২০, ১৫:৩১আপডেট : ২৮ জুলাই ২০২০, ১৬:৪০

মিশা সওদাগর ও জায়েদ খান, পাশে উপহারের প্যাকেট করোনাভাইরাস ও শিল্পী-নির্মাতাদের দ্বন্দ্ব—সব মিলিয়ে খুব খারাপ সময় পার করছে দেশের চলচ্চিত্র। এরমধ্যেই চলে এসেছে কোরবানির ঈদ। তাই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নিজেদের সদস্যদের জন্য ব্যবস্থা করেছে বিশেষ কিছুর।

যেখানে অসচ্ছল শিল্পীদের হাতে তুলে দেওয়া হবে নগদ অর্থ ও ঈদ উপহার। এছাড়া প্রত্যেক সদস্যের জন্য থাকছে বিশেষ উপহারের বাক্স।
ফরিদুর রেজা সাগর, মনোয়ার হোসেন ডিপজল, ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, শিল্পী ও জায়েদ খানের অর্থে এ সহায়তা কার্যক্রমের আয়োজন করা হয়েছে।
বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।
তিনি বলেন, ‘ডিপজল ভাই, সাগর ভাই, কাঞ্চন ভাই, নায়িকা শিল্পী সবসময়ই সাধ্যমতো আমাদের পাশে ছিলেন। এবারও আছেন। তাদের টাকায় আমরা এই ব্যবস্থা করছি। পাশাপাশি আমি ও মিশা ভাইও অর্থ প্রদান করেছি। আশা করি আমাদের সম্মানিত সদস্যদের এবারের ঈদ কিছুটা হলেও ভালো কাটবে।’
তিনি জানান, উপহার সামগ্রীর মধ্যে আছে পোলাওর চাল, ডাল, তেল, চিনি, দুধ, সেমাই, পেঁয়াজ ও বিস্কুট।
জায়েদ আরও জানান, শুধু বর্তমান নয়, প্রয়াত শিল্পীদের পাশেও দাঁড়িয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতি। এরইমধ্যে তাদের ঘরে পৌঁছে দেওয়া হয়েছে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী।

এদিকে, গতকাল এফডিসিতে চার শতাধিক অসচ্ছল কলাকুশলীর মধ্যে ঈদ উপহার দিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু। এতে খাদ্যসামগ্রী ও নগদ টাকা দেওয়া হয়েছে। সমিতির এই নেতা জানান, প্রতি সদস্যকে প্রায় ১০-১২ জনের খাদ্যদ্রব্য দেওয়া হয়েছে। পাশাপাশি কিছু টাকা দেওয়া হয়েছে, গরুর মাংসা না হলেও তারা যেন মুরগি কিনে নিতে পারেন।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!