দোদুলের দ্বিতীয় ছবি বাংলা-ইংরেজি ও ফরাসি ভাষায়

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:০৬, আগস্ট ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৩৫, আগস্ট ০৫, ২০২০

গোলাম সোহরাব দোদুল২০১৯ সালে মুক্তি পেয়েছিল পলিটিক্যাল-থ্রিলার চলচ্চিত্র ‘সাপলুডু’। যা ছিল প্রশংসিত নাট্যনির্মাতা গোলাম সোহরাব দোদুলের প্রথম চলচ্চিত্র। আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত ছবিটি প্রশংসিত হয়।

এরপর নীরব এই পরিচালক। ফের মন বসিয়েছেন টিভি নাটকে। এবার জানা গেল, এই নির্মাতা হাত দিচ্ছেন তার দ্বিতীয় চলচ্চিত্রে। নাম ‘অপ্রত্যাশিত’। এর গল্প লিখেছেন সালাহ উদ্দিন শোয়েব চৌধুরী। বাংলার পাশাপাশি এটি ইংরেজি ও ফরাসি ভাষায় নির্মিত হবে। বিষয়টি নিশ্চিত করেছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্ট।
বিষয়টি নিয়ে নির্মাতা দোদুলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, শিগগিরই মাঠে নামবেন তারা। আগামী অক্টোবর থেকে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।
জানা যায়, এখনও শিল্পীদের নাম চূড়ান্ত হয়নি।
এই পরিচালক বলেন, ‘অনেকদিন ধরেই আন্তর্জাতিক মানের চলচ্চিত্র নির্মাণের কথা ভাবছিলাম। অবশেষে সেটি হতে যাচ্ছে। এর নির্মাণশৈলী থেকে শুরু করে বিপণন সবই হবে আন্তর্জাতিক মান বজায় রেখে।’
এদিকে ছবির গল্প প্রসঙ্গে জানা যায়, দোদুলের প্রথম ছবির মতো পলিটিক্যাল ড্রামা এটি হবে না। এবার হবে পারিবারিক আবহে সিনিয়র সিটিজেনদের গল্প নিয়ে। বয়স বেড়ে গেলে পরিবারের বয়োজ্যেষ্ঠদের যে পরিস্থিতি তৈরি হয় তেমন একটি গল্পে তৈরি হবে এ চলচ্চিত্রটি।

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ