আবারও ‘ব্যাচেলর পয়েন্ট’নতুন সিজন আমার জন্য অনেক চাপের: অমি

Send
সুধাময় সরকার
প্রকাশিত : ১৫:২৪, আগস্ট ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৪৩, আগস্ট ০৯, ২০২০

নির্মাতা অমি’র (বাঁ থেকে তৃতীয়) সঙ্গে সিরিজের প্রথম দুই সিজনের অন্যতম অভিনেতারা‘ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে পর পর দুটি সুপারহিট সিজন পার করলেন নির্মাতা কাজল আরেফিন অমি। করোনায় মাঝের চার মাস চুপ থেকে ফের শুরু হলো সিরিজটির নতুন সিজন নির্মাণ প্রক্রিয়া।

খোঁজ নিয়ে জানা গেছে, দেশীয় টিভি নাটকের ইতিহাসে অরণ্য আনোয়ারের ‘নুরুলহুদা’ ছাড়া আর কোনও ধারাবাহিকের তিনটি সিক্যুয়েল বা সিজন নির্মিত হয়নি। সেক্ষেত্রে ‘ব্যাচেলর পয়েন্ট’ সেই মাইলফলকের অংশীদার হচ্ছে তৃতীয় সিজন নির্মাণের ঘোষণা দিয়ে।
অমি জানান, চলতি মাসের শেষ সপ্তাহ থেকে নতুন সিজনের শুটিং শুরু করবেন। চলছে স্ক্রিপ্টিং এবং শুটিং-কাস্টিং প্রস্তুতি। না, সিরিজের উল্লেখযোগ্য চরিত্রে বড় কোনও পরিবর্তন আসছে না। তবে নতুন চমক হিসেবে কিছু যোগ-বিয়োগ হতে পারে।
অমি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বলতে পারেন সিজন থ্রি নির্মাণের মূল কারণ দর্শকদের অব্যাহত চাপে পড়ে। ফলে এই সিজনটি আমার জন্য অনেক চাপের। কারণ, দর্শকদের এক্সপেকটেশন নষ্ট করা যাবে না। গল্পের ধারাবাহিকতা এবং গভীরতা দুটোই আমাকে মেনটেইন করতে হবে। আমার ইচ্ছে এবার গল্পটা ডিটেইল দেখাবো। প্রতিটি চরিত্রের সম্ভাব্য ভবিষ্যৎ দেখানোর চেষ্টা করবো। মানে ব্যাচেলর লাইফের মধ্যে গল্পটাকে আর আটকে রাখতে চাই না। সব মিলিয়ে এই সিজনটি আমার জন্য অনেক বেশি চাপের। এই চাপ দর্শকদের ভালোবাসার।’
এবারের সিজনটি সম্প্রচারে আসছে সেপ্টেম্বর থেকে। অমি জানান, মোশনরকের ব্যানারে নির্মিত সিরিজটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারের পাশাপাশি নিয়মিত প্রকাশ হবে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।
সিজন-২ শেষ পর্ব:

‘ব্যাচেলর পয়েন্ট’-এর প্রথম সিজন ৫৩ পর্বে এবং দ্বিতীয় সিজন ছিল ৫৭ পর্বের। এবারও কি একই টার্গেট নিয়ে মাঠে নামছেন এর নাট্যকার-নির্মাতা অমি? তার ভাষ্যে, ‘এবার কত পর্বে থামবো, সেটি এখনও চূড়ান্ত নয়। তবে দর্শক হতাশ হওয়ার আগেই শেষ করে দেবো, এটুকু নিশ্চিত। প্রয়োজনে বিরতি নিয়ে নতুন সিজনে যাবো। তবে আমার মূল দৃষ্টি থাকবে দর্শক-সমালোচকদের দিকে। তারা না চাইলে আর এ পথে পা বাড়াবো না।’


এদিকে চলমান করোনাকালের ফাঁক গলে ঈদের জন্য কাজল আরেফিন অমি নির্মিত দুটি নাটক রয়েছে বেশ আলোচনায়। একটি তাহসানের ‘সিঙ্গেল’, অন্যটি মারজুকের ‘মাস্ক’। দুটিই ইউটিউব হিসাবে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে চলতি সপ্তাহে।
সিঙ্গেল:

/এমএম/এমওএফ/

লাইভ

টপ