বড়দিনেই আসছে ‌‘লাল সিং চাড্ডা’, তবে...

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৭:১১, আগস্ট ১০, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৩১, আগস্ট ১০, ২০২০

ছবিটির শুটিংয়ে আমির খানকরোনায় সব হিসাব-নিকাশ পাল্টে দিয়েছে। যার কারণে আগেই বোঝা গিয়েছিল, ঘোষণা দিলেও চলতি বছরের বড়দিনে আসছে না আমির খানের আলোচিত ছবি ‌‘লাল সিং চাড্ডা’।
এবং সেটিই হচ্ছে। তবে চলতি না হলেও পরের বছরের বড়দিনে মুক্তি পাবে ছবিটি! সোমবার (১০ আগস্ট) এক টুইট বার্তায় বলিউড বিশ্লেষক তরণ আদর্শ এ তথ্যটি জানান। তিনি লেখেন, ‘‘আমির খান ও করিনা কাপুর অভিনীত ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাবে ২০২১ সালের বড়দিনে। কো-স্টার মোনা সিং, পরিচালনায় অদ্বৈত চন্দন, প্রযোজনায় আমির খান, কিরণ রাও ও ভায়াকম-১৮ স্টুডিও।’’

প্রসঙ্গত, চলতি বছরের বড়দিনে রণবীর সিং ও দীপিকা পাডুকোন অভিনীত কবির খানের বহু চর্চিত ছবি ‘৮৩’-এর সঙ্গেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘লাল সিং চাড্ডা’র।

‘লাল সিং চাড্ডা’র মুক্তি পিছিয়ে যাওয়ায় মাঠ কিছুটা ফাঁকা পাচ্ছে ক্রিকেট নিয়ে তৈরি এ ছবিটি।

এদিকে, করোনার লকডাউনের পর পূর্ব লাদাখের গালওয়ান উপত্যকায় চীন-ভারত সীমান্ত উত্তেজনার জেরে শুটিং বন্ধ হয়ে গিয়েছিল সিনেমাটির।

লাদাখে ছবির একটি বড় অংশের শুট হওয়ার কথা ছিল। এর বিকল্প হিসেবে ভাবা হচ্ছে কার্গিল সীমান্তকে। এগুলোর শুটিং এখনও বাকি।
উল্লেখ্য, ১৯৯৪-এর মুক্তিপ্রাপ্ত টম হ্যাঙ্ক অভিনীত ‘ফরেস্ট গাম্প’ থেকে অনুপ্রাণিত হয়ে ‘লাল সিং চাড্ডা’ ছবিটি তৈরি হচ্ছে। এতে প্রধান চরিত্রে আছেন আমির খান। সঙ্গে অভিনয় করেছেন কারিনা কাপুর। পরিচালনায় আছেন অদ্বৈত চন্দন। আর এর যৌথ প্রযোজক আমির খান ও তার স্ত্রী কিরণ।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

/এম/এমওএফ/

লাইভ

টপ