টিভি ধারাবাহিকে মিশা সওদাগর

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২০:১৩, আগস্ট ১০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:০৫, আগস্ট ১১, ২০২০

একটি দৃশ্যে মিশা সওদাগরবড় পর্দার বড় অভিনেতা মিশা সওদাগরকে এবার দেখা যাবে ছোট পর্দার নাটকে! তাও আবার একঘণ্টার নয়, দীর্ঘ ধারাবাহিকে।

বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু। তার ভাষ্য, ‘এবারই প্রথম মিশা সওদাগর অভিনয় করেছেন টিভি ধারাবাহিকে।’
‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ শিরোনামের এই ধারাবাহিকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান। এতে ‘ইনসাফ ভাই’ চরিত্রে দেখা যাবে মিশা সওদাগরকে।
গল্পে দেখা যাবে, পুরান ঢাকার আতর ব্যবসায়ী ইনসাফ ভাই। ছোট বোনের পড়াশোনার কারণে বাড়ি কিনেছেন উত্তরায়। ইনসাফ ভাইয়ের বাড়ির নাম ‘ব্যাচেলর প্যারাডাইস’। মূলত এই বাড়িটিকে ঘিরে এগিয়ে যায় নাটকের গল্প।  
প্রথমবারের মতো টেলিভিশন নাটকে অভিনয় করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘প্রথমত গল্পের কারণেই এ নাটকে অভিনয় করেছি। গল্পটি আমার কাছে ভালো লেগেছে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নাটকটি তৈরি হয়েছে। আমার বিশ্বাস, দর্শক নাটকটি উপভোগ করবেন।’
নাটকের আরেকটি দৃশ্য১৯ আগস্ট থেকে প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে নাগরিক টেলিভিশনে প্রচার হবে নাটকটি। ‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ নাটকে আরও অভিনয় করেছেন চম্পা, নাবিলা ইসলাম, প্রিয়াঙ্কা জামান, সাব্বির অর্ণব, মুশফিক ফারহান, আল মনসুর, ফারুক আহমেদ, চাষি আলম, কাজল সুবর্ণ প্রমুখ।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ