X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

শুটিংয়ে ফিরছে দীপন-ফারিয়ার ‘অপারেশন সুন্দরবন’

বিনোদন রিপোর্ট
১৩ আগস্ট ২০২০, ১৩:৫৮আপডেট : ১৩ আগস্ট ২০২০, ১৬:৩২

শুটিংয়ে দীপন-ফারিয়ার সেলফি কোরবানির ঈদে মুক্তির লক্ষ্যে গত ১১ মার্চ মংলার জয়মনি এলাকায় দৃশ্যধারণের মাধ্যমে জানানো হয়েছিল আপাতত ‘অপারেশন সুন্দরবন’ ছবির শুটিং শেষ। আর মাত্র দিন চারেকের কাজ বাকি।
এরপর কেটে গেছে দীর্ঘ ৫ মাস। করোনাকালের কারণে পরিচালক দীপংকর দীপন শুটিং ইউনিট নিয়ে নামতে পারেননি মাঠে। অবশেষে শুটিংয়ে ফিরছেন তারা।
পরিচালক দীপন জানালেন, অক্টোবরের দ্বিতীয় সপ্তাহ থেকে ফের মাঠে নামছেন তিনি।
তিনি বলেন, ‘অক্টোবরের দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহে চারদিন কাজ করবো। এরপর প্যাচওয়াকের কাজ করবো। সেগুলো হলেই ছবির পুরো কাজ সম্পন্ন হবে। আশা করি, অক্টোবরেই ছবিটি মাঠ থেকে সম্পাদনার টেবিলে চলে আসবে।’
সুন্দরবনকে জলদস্যুমুক্ত করার অভিযানের গল্প নিয়ে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপনের তৃতীয়  সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। এর শুটিং শুরু হয় গত বছরের ডিসেম্বরে, খুলনায় ও সুন্দরবনে। এরপর দুই ধাপে প্রায় ৩২ দিন শুটিং হয় ছবিটির। সিনেমার কেন্দ্রীয় চরিত্রগুলোতে অভিনয় করছেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, রোশান, রিয়াজ, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক, সামিনা বাশার ও দিপু ইমাম।
র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি প্রযোজিত এই ছবির শুটিংয়ে প্রায় ১০০ জন অভিনয়শিল্পী অংশ নিয়েছেন। এরমধ্যে ৩০ জন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্য। আর ছবির পেছনে কাজ করছেন ১ হাজার ৩০০ জন কুশলী। শুটিংয়ে ব্যবহার করা হয়েছে দুটি বড় জলজাহাজ, সাতটি স্পিডবোট, ছয়টি লঞ্চ, দুটি হেলিকপ্টারসহ আরও অনেক কিছু।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!