X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

ফিরেছেন প্রসূন আজাদ, তবে অন্য পরিচয়ে

ওয়ালিউল বিশ্বাস
১৯ আগস্ট ২০২০, ১৮:৪৭আপডেট : ১৯ আগস্ট ২০২০, ২২:৩৮

প্রসূন আজাদ: বামে বর্তমান, ডানে অতীত অভিনয় থেকে নানা কারণে ছিটকে পড়ার পর মিডিয়ার সঙ্গে টানা সংযোগ বিচ্ছিন্ন রেখেছেন প্রসূন আজাদ। সুখবর হলো, আবার ফিরেছেন এই ‘সাবান সুন্দরী’। তবে অভিনয়ে নয়, তার এই ফেরা নতুন পরিচয়ে।
সম্প্রতি অনলাইনে কাপড়ের দোকান দিয়েছেন এই অভিনেত্রী। নাম- প্রসূন আজাদ.শপ! যেখানে ছেলেমেয়েদের টিশার্ট, টপস, আন্ডার গার্মেন্টস থেকে শুরু করে প্রায় সব ধরনের পোশাক মিলছে। আর এটি পরিচালনা করছেন প্রসূন আজাদ নিজেই।
পোশাকের আইটেম বা উপস্থাপনা দেখে অনেকেই প্রথমে ভেবেছিলেন হয়তো মজা করার জন্যই এই কাজটি করছেন প্রসূন। তবে সপ্তাহ গড়াতেই বোঝা গেল বেশ আটঘাট বেঁধে নেমেছেন তিনি।
প্রসূনের সঙ্গে যখন কথা হচ্ছিল তখনও তিনি পোশাকের পাইকারি মার্কেটে। শুরুতেই বললেন, ‘জলদি কথা সারছি! মার্কেটে এসেছি, দরদাম করছি তো।’
অনলাইন দোকান প্রসঙ্গে প্রসূন বলেন, ‘এ ব্যবসায় পুঁজি কম লাগে, তাই নেমে পড়লাম। এখন তো ঘরেই থাকতে হচ্ছে। সেই সময়টা পোশাকে দিচ্ছি। বাজারে যাই, লট ধরে পোশাক কিনি। এরপর সেগুলো অনলাইনে সাজিয়ে রাখি।’
আগস্টের প্রথম সপ্তাহে প্রসূন আজাদ.শপ নামের ফেসবুক গ্রুপ চালু করেন। সেটাই তার দোকানের মূল শোরুম।
জানালেন, নিজে পোশাক তৈরি করছেন না। কিন্তু এক্সপোর্ট মান ও ইউরোপের বাজারের জন্য তৈরি পোশাকগুলোই মূলত তার পণ্য।
পোশাক রাখার জন্য ইতোমধ্যে নিজের ঘর পরিবর্তন করেছেন। তাই চলতি সপ্তাহে বেশ ব্যস্ততার মধ্যে কাটবে তার, জানালেন প্রসূন।
অন্যদিকে ওজন কমাতে নিয়মিত জিমেও যাচ্ছেন তিনি। আগের চেয়ে আরও হালকা হতে চান। কারণ, এরমধ্যে বেশ মুটিয়ে গেছেন। তবে এটা যে অভিনয়ের জন্য, তা বলতে চান না প্রসূন।
জানা গেছে, প্রসূন আজাদকে নিয়ে সর্বশেষ ভেবেছিলেন নির্মাতা শিহাব শাহীন। তার পরিকল্পনা ছিল আলোচিত ওয়েব সিরিজ ‘আগস্ট ১৪’ নির্মাণ করার। কিন্তু প্রসূন সেই প্রস্তাব বিনয়ের সঙ্গে ফেরান। পরে সেই চরিত্রটিতে অভিনয় করে বাজিমাত করেন তাসনুভা তিশা।

২০১৬ সাল থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন প্রসূন আজাদ। এরমধ্যে গেল কয়েক বছর মিলিয়ে ৪টি সিনেমা করলেও নাটকে প্রায় অনুপস্থিত ছিলেন। কারণ হিসেবে জানান, ভালো গল্প ও পছন্দ অনুযায়ী চরিত্র না পাওয়া। নাটকের প্রতি রয়েছে অভিমানও। অন্যদিকে শুটিং শেষে সিনেমাগুলো এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিগুলো হলো নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’, রাশিদ পলাশের ‘পদ্মপুরাণ’, জায়েদ রেজওয়ানের ‘মৃত্যুপুরী’ এবং নিশীথ সূর্যের ‘পায়রার চিঠি’।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান