X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

সুশান্ত মৃত্যু রহস্য: এবার সমন নিয়ে রিয়ার ঘরে হাজির পুলিশ

বিনোদন ডেস্ক
০৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৩আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৩

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদকের যোগটা বেশ গুরুত্ব দিচ্ছে দেশটির নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।
আর মাদকে সুশান্ত প্রেমিকা রিয়ার নাম আসাতে এবার তার বাসায় সমন পাঠিয়েছে এনসিবি। রবিবার (৬ সেপ্টেম্বর) সকালেই তাদের একটি দল এটি নিয়ে রিয়ার বাড়িতে পৌঁছায়। তারপর বেলা সাড়ে ১১টা নাগাদ মুম্বাইয়ে এনসিবির সদর দফতরে আনা হয় রিয়াকে। শহর পুলিশের তিনটি গাড়ি সেখানে তাকে এসকর্ট করে নিয়ে আসে।
এর আগে মাদককাণ্ডে গ্রেফতার দেখানো হয়েছে রিয়ার ভাই শৌভিক, সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও হাউজকিপার দীপেশকে। মুম্বাই ও গোয়া থেকে আটক করা হয়েছে আরও তিন মাদক ব্যবসায়ীকে। এবার রিয়াকে নিয়ে গেল এনসিবি।
জানা যায়, তাদের জিজ্ঞাসাবাদ করে যেসব তথ্য মিলেছে, তার ভিত্তিতেই রিয়াকে সমন পাঠানো হয়েছে। এছাড়া তার ভাই সৌভিককে জেরা করার সময় তাকে সামনে রাখা হবে বলে দেশটির গণমাধ্যম জানায়।
এনসিবি’র ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা বলেন, ‘আমাদের একটি দল রিয়ার বাসায় সমন নিয়ে গিয়েছে। আজই তদন্তে যোগ দিতে হবে তাকে।’
গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের লাশ উদ্ধার করা হয়। মৃত্যুর জন্য রিয়াকে দায়ী করে সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং প্রথম অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। এরপর বেশ কয়েকবার তদন্তকারীরা ডেকে পাঠিয়েছে রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকেও।
এদিকে গতকাল ছেলে শৌভিককে গ্রেফতারের পর প্রথম মুখ খুলেন রিয়ার বাবা ইন্দ্রজিৎ। একটি বিবৃতি দিয়ে তিনি লেখেন, ‘অভিনন্দন দেশ। আমার ২৪ বছরের ছেলে গ্রেফতার হলো। আমি নিশ্চিত এরপর আমার মেয়েকেও গ্রেফতার করা হবে। জানি না আমার মেয়ের পর পরিবারের কাকে কাকে গ্রেফতার করা হবে। নিশ্চয় কেউ থাকবে। একটা মধ্যবিত্ত পরিবারকে কীভাবে ধ্বংস করে দিতে হয় আপনি চোখে আঙুল দিয়ে শিখিয়ে দিয়েছেন। তবে অবশ্যই, ন্যায় বিচারের জন্য সবই খতিয়ে দেখা আবশ্যক। জয় হিন্দ, লেফটেন্যান্ট কর্নেল ইন্দ্রজিৎ চক্রবর্তী ( অবসরপ্রাপ্ত)।’
সূত্র: এনডিটিভি

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!