আবারও অমিতাভ-চঞ্চল, সঙ্গে নিপুণ-নোভা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:০৭, সেপ্টেম্বর ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৪৯, সেপ্টেম্বর ১৭, ২০২০

শুটিংয়ে আশফাক নিপুণ, চঞ্চল চৌধুরী, অমিতাভ রেজা চৌধুরী ও নোভা ফিরোজঅমিতাভ রেজা চৌধুরীর তৈরি ‘আয়নাবাজি’তে শরাফত করিম আয়না ওরফে চঞ্চল চৌধুরীর ভেলকিবাজি আজও ভোলেনি দর্শকরা।

তাই চৌধুরী বংশের এই দুজন নির্মাতা ও অভিনেতার কথা শুনলেই দর্শকরা নড়েচড়ে বসেন। হয়তো ভাবেন, ‘আয়নাবাজি’র মতোই চমকপ্রদ কিছু হতে যাচ্ছে আবার।
হ্যাঁ, আবার জুটিবদ্ধ হয়েছেন তারা। তবে আলাপের শুরুতেই নিশ্চিত হওয়া গেল ‘আয়নাবাজি’র কোনও ছায়া থাকছে না এবার। একেবারের নতুন আঙ্গিকে অন্য ভাবনার কাজ নিয়ে হাজির হচ্ছেন তারা।  
তাদের সঙ্গে এবার আরও যুক্ত হয়েছেন এই সময়ের জনপ্রিয় নির্মাতা আশফাক নিপুণ ও অভিনেত্রী নোভা ফিরোজ।
অমিতাভ রেজা চৌধুরী বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বুধবার সারা দিন কাজটি করেছি। কাজ আর কি! কাজের চেয়ে আড্ডা মেরেছি বেশি। এটা একটা বিজ্ঞাপনের কাজ। চঞ্চল-নোভা তো ছিলোই। নিপুণকে পেয়ে আমাদের ইউনিট আরও জমে গেল।’

জানা গেছে, এ বিজ্ঞাপনচিত্রে বাড়িওয়ালা হিসেবে হাজির হয়েছেন চঞ্চল চৌধুরী। সেখানে ভাড়াটিয়ার ভূমিকায় আছেন নোভা আর তার স্বামী আশফাক নিপুণ।
শুটিংয়ে নিপুণ-নোভানোভা বললেন, ‘অনেক দিন পর চঞ্চল ভাইয়ের সঙ্গে কাজ করলাম। কত বছর হবে- তা মনে করাটা আমার জন্য বেশ কঠিন। মজা করে কাজটি করলাম। একটি খাবার পণ্যের বিজ্ঞাপন এটি।’
জানা যায়, উত্তরার একটি শুটিং বাড়িতে ১৬ সেপ্টেম্বর সারা দিন ধরে এর কাজ চলেছে। পুরোটাই করা হচ্ছে স্বাস্থ্যবিধি মেনে। তবে শুটিং ইউনিট এখনই বিজ্ঞাপনের পণ্য বা বিষয়বস্তুর বিস্তারিত জানাতে চান না। চান চমক আকারে এটি সবাই দেখুক টিভি পর্দায়।  
জানা গেল, শিগগিরই বিজ্ঞাপনটি দেশের সব চ্যানেল ও অনলাইনে প্রচার হবে।

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ