ওপার বাংলায় সুশান্তের মোমের মূর্তি

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৬:৩৫, সেপ্টেম্বর ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২৯, সেপ্টেম্বর ১৮, ২০২০

মূর্তির পাশে ভাস্কর সুকান্ত রায়বিশ্বজুড়ে ভক্তরা বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে বিভিন্নভাবে স্মরণ করছেন ও শ্রদ্ধা জানাচ্ছেন। এবার পশ্চিমবঙ্গের আসানসোলের ভাস্কর সুকান্ত রায় নিজের জাদুঘরে প্রয়াত তারকার একটি মোমের মূর্তি বানালেন।
ভাস্কর সুকান্ত রায় সংবাদমাধ্যম এএনআইকে বলেন, ‘সুশান্তকে খুব ভালো লাগতো। তার চলে যাওয়াটা বেদনাদায়ক। আমার জাদুঘরে তার একটি মূর্তি বানিয়েছি। তার পরিবার যদি এটি চেয়ে অনুরোধ করে তাহলে আমার জন্য আরেকটি বানাবো।’
মোমের মূর্তিতে সাদা টিশার্ট, নীল জ্যাকেট ও কালো ট্র্যাক প্যান্টে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে উপস্থাপন করা হয়েছে সুশান্তকে। একহাত প্যান্টের পকেটের ওপর স্টাইল করে দাঁড়িয়েছেন তিনি। আরেক হাত পাশের চেয়ারে।
এটাই প্রথম নয়, এর আগে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির মোমের মূর্তি বানিয়ে আলোচিত হন ভাস্কর সুকান্ত। এগুলো তার জাদুঘরের বিশেষ সংগ্রহশালায় রয়েছে।
মোমের মূর্তির জন্য বিখ্যাত লন্ডনের মাদাম তুসো জাদুঘরে যেন সুশান্তকে সম্মান জানানো হয় সেজন্য সম্প্রতি অনলাইন পিটিশনে অংশ নেয় অসংখ্য ভক্ত। তাদের জন্য পশ্চিমবঙ্গের এই মূর্তি কিছুটা হলেও আনন্দ দিয়েছে।
এদিকে সুশান্ত স্মরণে তার পরিবার একটি ফাউন্ডেশন গড়ার ঘোষণা দিয়েছে। একইসঙ্গে বিহারের পাটনায় তার বাড়িতে থাকবে স্মৃতি সংগ্রহশালা।
গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার আকস্মিক প্রয়াণে গোটা ভারত নড়ে ওঠে। ভারতের তিনটি সংস্থা বিভিন্ন কোণ থেকে এই অপমৃত্যু মামলার তদন্ত করছে। এর অংশ হিসেবে অভিনেত্রী রিয়া চক্রবর্তী, তার ভাই শৌবিক চক্রবর্তীসহ অনেকে গ্রেফতার হয়েছেন। এছাড়া বলিউডে মাদকের অন্ধকার জগত ধীরে ধীরে বেরিয়ে আসছে।

/জেএইচ/এমএম/

লাইভ

টপ
X