সুশান্তের মৃত্যু: জেরায় ডাকা হতে পারে দীপিকাকে

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৬:১৭, সেপ্টেম্বর ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:০৩, সেপ্টেম্বর ২২, ২০২০

সুশান্ত ও দীপিকাবলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদকযোগের বিষয়টিতে উঠেপড়ে লেগেছে ভারতের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এ কারণে এবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে তারা ডেকে পাঠাতে যাচ্ছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। এমনকি মাদক বিষয়ক চ্যাটিংয়ে দীপিকার নামটিও এসেছে।

এর আগে সুশান্তের মৃত্যু মামলায় মাদকযোগে এনসিবি জিজ্ঞাসাবাদের পর তার বান্ধবী রিয়া চক্রবর্তী ও রিয়ার ভাই শৌভিককে গ্রেফতার করেছে। এবার সেই সূত্রে অন্যদেরও ডাক পড়ছে। সুশান্তের ঘটনায় ডাক পড়েছে সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরেরও। তারা দুজনই বলিউডে ‘স্টার কিড’ নামে পরিচিত।

দীপিকার নাম এসেছে কারিশমা নামের একজনের সঙ্গে তার হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্রে। কারিশমাকে বুধবার (১৬ সেপ্টেম্বর) এনসিবি ডেকে পাঠিয়েছে। তার নাম তারা পেয়েছে সুশান্তের ঘনিষ্ঠ জয়া সাহার কাছ থেকে। যাকে গতকাল (২১ সেপ্টেম্বর) জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

ভারতীয় কয়েকটি গণমাধ্যম জানায়, সম্প্রতি কয়েকজন বলিউড তারকার হোয়াটসঅ্যাপ চ্যাট এনসিবি পেয়েছে। সেখানে ‘ডি’ ও ‘কে’ আদ্যক্ষরের দু’টি নামের কথা জানা যায়।
বলিউডের একাংশের দাবি, ‘ডি’ আসলে দীপিকা পাড়ুকোন। আর ‘কে’ হচ্ছেন কারিশমা। যে ‘কাওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি’তে। এ কারণে তার সঙ্গে যোগাযোগ দীপিকারও।
এদিকে রিপাবলিকান টিভি দীপিকা ও কারিশমার একটি চ্যাটিং প্রকাশ করেছে। যেখানে ‘মাল’ সম্বোধন করে কথা বলেছেন তারা। কারিশমা ও দীপিকার চ্যাটিং
আর রণবীর সিং পত্নীর নাম আসার পরই ফের সরব হয়েছেন কঙ্গনা রনৌত। গতকাল (২১ সেপ্টেম্বর) রাতে তিনি টুইট করেছেন, ‘দীর্ঘ মাদকাসক্তি অবসাদের কারণ। সমাজের তথাকথিত উচ্চশ্রেণির তারকা-সন্তানরা, যারা নিজেদের সেরা ভাবেন, যাদের বেড়ে ওঠা ভালো পরিবেশে, তারাই ম্যানেজারের কাছে জানতে চায়, মাল আছে কি?’

এদিকে দীপিকা সরকারি দল বিজেপি ঘেঁষা নন বলেও প্রচলিত আছে। দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র আন্দোলনে সমর্থনকারীদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন দীপিকা। তখন থেকেই শাসক দল বিজেপি দীপিকাকে একটু বাঁকা চোখেই দেখে আসছে। তাই সরকারি রোষের মধ্যেও পড়তে পারেন এই হলিউড-বলিউড অভিনেত্রী বলে অনেকেরই ধারণা।
সূত্র: জিনিউজ

/এম/এমওএফ/

লাইভ

টপ
X