আলোচনায় তাদের আঞ্চলিক ভাষার গান (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৪২, সেপ্টেম্বর ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৪৪, সেপ্টেম্বর ২৩, ২০২০

রেকর্ডিংয়ে রন্টি, সুমন কল্যাণ, নিশিতা (সামনে), কিশোর ও আরমান (পছনে)ঘরর বাইরে যাইতে বদ্দা মাস্ক পরিবা/ নাকে-মুখে হনকিয়া আত নদিবা...। সহজেই অনুমেয় ভাষাটি চট্টগ্রাম অঞ্চলের। আর মুখ দেখেও চেনা যায়, ছবির মানুষগুলোও একই অঞ্চলের।
করোনা সচেতনতা ছড়িয়ে দিতে এই সংগীতশিল্পীরা এক হলেন। গেল ৫ সেপ্টেম্বর ‘সাফ রই’ শিরোনামের গানটি প্রকাশ হয় সোশ্যাল মিডিয়া ফেসবুকে। প্রকাশের পর থেকে বেশ প্রশংসা কুড়াচ্ছেন সংশ্লিষ্টরা।
স্ট্যান্ডআপ কমেডিয়ান আরমানের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ। আর তাতে আরমান ছাড়াও কণ্ঠ দিয়েছেন কিশোর, রন্টি ও নিশিতা।
নিশিতা বড়ুয়া বলেন, ‘অনেক গানই তো করলাম, কিন্তু এই গানটি প্রকাশের পর থেকে আমার মা সারা দিন গুনগুনিয়ে গাচ্ছেন! যা আগে কখনও দেখিনি। সবাই প্রশংসা করছেন গানটির। ভালো লাগছে সচেতনতামূলক এই কাজটি করে।’
কিশোর, রন্টি ও নিশিতা, তিনজনই চট্টগ্রাম থেকে উঠে এসেছেন এনটিভির একটি সংগীতভিত্তিক রিয়েলিটি শোয়ের মাধ্যমে। অন্যদিকে কক্সবাজারের কমর উদ্দিন আরমান পরিচিতি পান জি-বাংলার রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ সিজন ৯-এ অংশ নিয়ে। তাকে মীরাক্কেলের বেশিরভাগ পর্বে কমেডির পাশাপাশি গান গাইতেও দেখা গেছে।
সাফ রই:


/এমএম/এমওএফ/

লাইভ

টপ
X