সাত মাস পর শুরু হচ্ছে কলকাতা মিশন

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৪৪, সেপ্টেম্বর ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২৯, সেপ্টেম্বর ২৬, ২০২০

জয়া আহসান/ ছবি: সাজ্জাদ হোসেনঢাকার জয়া আহসান পশ্চিমবঙ্গেও সমান জনপ্রিয়। যদিও সিডিউল ও সংবাদ বিচারে ওপারেই বেশি ব্যস্ততা তার। ফলে দেশে লকডাউনের ফ্রেমে টানা সাত মাস আটকে থেকেও বিশেষ কোনও কাজ করতে পারেননি এই অভিনেত্রী।
এরমধ্যে দেশীয় নির্মাতা পিপলু আর খানের উদ্যোগ আর জয়ার আগ্রহে নাম ঠিক না হওয়া একটা ছবির কাজ করেছেন বটে! যদিও করোনাকালের পুরোটাজুড়ে জয়া আলোচনায় আছেন প্রণবিক ঢাকার আন্দোলনে সোচ্চার থেকে।
এদিকে সেপ্টেম্বরের শেষ ঘনাতেই ঢাকায় বাজলো জয়া আহসানের বিদায় ঘণ্টা। ফিরতে হবে কলকাতায়, সিডিউল খাতা থেকে নামাতে হবে কাজের স্তূপ। কারণ টানা সাত মাসের ঢাকাজীবনে আটকে গেছে কলকাতার বেশ কয়েকটি সিনেমা। অন্যদিকে বাংলাদেশে সবকিছু প্রায় চালু হলেও ভারত এখনও সেভাবে শুরু করেনি।
তবুও কলকাতায় থেমে থাকা কাজগুলো করার পরিকল্পনা করছেন এই তারকা। বিমান চালু হোক আর না হোক, সড়ক পথে হলেও অক্টোবরে শহরটিতে পৌঁছাবেন এই অভিনেত্রী। সব ঠিক থাকলে তিনটি ছবির কাজ টানা শেষ করবেন।
এ অভিনেত্রী বলেন, ‘‘কলকাতাকে আমি সত্যিই মিস করছি। আশা করছি, অক্টোবরের শুরু থেকেই সেখানে কাজ শুরু করতে পারব। ইন্দ্রদীপ দাশগুপ্তের ছবির জন্য সিডিউল দিয়েছি। এতে আমার বিপরীতে আছেন প্রসেনজিৎ চ্যাটার্জি। এরপর শিলাদিত্য মৌলিকের সঙ্গে কাজ করব। এছাড়াও কৌশিক গাঙ্গুলির ডিরেকশনে ‘অর্ধাঙ্গিনী’র কিছু শুটিং বাকি আছে। সেটাও শেষ করার ইচ্ছে আছে।’’
করোনা নিয়ে নির্মিতব্য ইন্দ্রদীপ দাশগুপ্তের ছবির নাম ‘অসতো মা সদগময়’। প্রসেনজিৎ ছাড়াও এতে অভিনয় করবেন রুদ্রনীল ঘোষ ও অরুণ মুখোপাধ্যায়।
‘সোয়েটার’, ‘হৃদপিণ্ড’খ্যাত নির্মাতা শিলাদিত্য মৌলিক। তার নতুন ছবির নাম ‘ছেলেধরা’। যেখানে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে।
এতে উঠে আসবে একজন অ্যালকোহলিক মা ও মেয়েকে অপহরণের গল্প।
অপরদিকে কৌশিক গাঙ্গুলির ‘অর্ধাঙ্গিনী’-তে একসঙ্গে কাজ করছেন জয়া, কৌশিক সেন ও চূর্ণি গঙ্গোপাধ্যায়ও। চলতি বছরের শুরুতে এ ছবির কাজ শুরু হয়েছিল।জয়া আহসান/ ছবি: সাজ্জাদ হোসেন

/এম/এমএম/

লাইভ

টপ
X