X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

জেমস বন্ডকে দেখার প্রতীক্ষা আবারও বাড়লো

বিনোদন ডেস্ক
০৩ অক্টোবর ২০২০, ১২:৫০আপডেট : ০৩ অক্টোবর ২০২০, ১৩:০৮

‘নো টাইম টু ডাই’ ছবিতে ড্যানিয়েল ক্রেগ ও আনা ডি আরমাস জেমস বন্ড চরিত্রে ড্যানিয়েল ক্রেগকে শেষবার দেখার প্রতীক্ষা যেন শেষই হচ্ছে না! জিরো জিরো সেভেন ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি ‘নো টাইম টু ডাই’ আরেকবার পিছিয়েছে। এ বছর আর এটি দেখার সাধ মিটবে না। নতুন খবর অনুযায়ী, শুরুতে নির্ধারিত সময়ের ঠিক একবছর বাদে আসবে ছবিটি।

আমেরিকার ক্যারি জোজি ফুকুনাগা পরিচালিত ‘নো টাইম টু ডাই’ প্রথমে মুক্তি পাওয়ার এ বছরের ৩ এপ্রিল। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে তা পিছিয়ে দেওয়া হয় আগামী নভেম্বর পর্যন্ত। কিন্তু কোভিড-১৯ পরিস্থিতিকে এখনও অনুকূল মনে করছেন না জেমস বন্ড সিরিজের প্রযোজকদ্বয় বারবারা ব্রকোলি ও মাইকেল জি. উইলসন।

‘নো টাইম টু ডাই’র ওয়েবসাইটে বলা হয়েছে, ‘বিশ্বব্যাপী সিনেমা হলমুখী দর্শকদের কথা বিবেচনায় ২০২১ সালের ২ এপ্রিল ছবিটি মুক্তি দেওয়ার নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে। আবারও বিলম্বের কারণে ভক্তরা হতাশ হতে পারে জানি। তবুও আগামী বছরেই সবার সঙ্গে ছবিটি ভাগ করার প্রত্যাশায় আছি আমরা।’

ছবিটিতে পঞ্চম ও শেষবারের মতো আয়ান ফ্লেমিংয়ের বিখ্যাত ব্রিটিশ গোয়েন্দা জেমস বন্ড চরিত্রে অভিনয় করেছেন ড্যানিয়েল ক্রেগ। গল্পে অপহৃত একজন বিজ্ঞানীকে উদ্ধার করতে গিয়ে অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ রহস্যময় ভিলেনের মুখোমুখি হবে জেমস বন্ড। তার নতুন শত্রু সাফিন চরিত্রে আছেন অস্কারজয়ী রামি মালেক।

‘নো টাইম টু ডাই’ ছবিতে ড্যানিয়েল ক্রেগ ও লাশানা লিঞ্চ নতুন জিরো জিরো সেভেন হিসেবে থাকছেন লাশানা লিঞ্চ। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্পেক্টর’-এর পর আবারও বন্ডকন্যা ম্যাডেলেইন সোয়ান চরিত্রে অভিনয় করছেন ফরাসি তারকা লেয়া সেদু। নতুন বন্ডকন্যা হয়েছেন আনা ডি আরমাস। এম এবং কিউ চরিত্র দুটিতে ফিরছেন যথাক্রমে র‌্যালফ ফাইনেস ও বেন হুইশো।

মানিপেনি হিসেবে আছেন যথারীতি নাওমি হ্যারিস। এমআইসিক্সের চিফ অব স্টাফ বিল ট্যানারের ভূমিকায় রয়েছেন ররি কিনিয়ার। সাবেক সিআইএ প্রতিনিধি ফেলিক্স লেটার হিসেবে দেখা যাবে জেফ্রি রাইটকে।

নতুন বন্ড ছবির চিত্রনাট্যকার দলে আছেন ফিবি ওয়ালার-ব্রিজ। জ্যামাইকা, লন্ডন, ইতালি ও নরওয়েতে এর শুটিং হয়েছে। মেট্রো-গোল্ডওয়াইন-মেয়ার ও ইওএন প্রোডাকশন্স প্রযোজিত ছবিটির পরিবেশনা করবে ইউনিভার্সাল পিকচার্স

২৫তম বন্ড ছবির অফিসিয়াল থিম সং গেয়েছেন আমেরিকান পপ সেনসেশন বিলি আইলিশ। তার ইউটিউব চ্যানেলে গত ১ অক্টোবর ‘নো টাইম টু ডাই’ শীর্ষক মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছে। বন্ড ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে এর থিম সং গাওয়া সর্বকনিষ্ঠ সংগীতশিল্পী এই কিশোরী।

তথ্যসূত্র: বিবিসি

/জেএইচ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!