X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

করোনা পজিটিভ দুই বাংলার দুই বর্ষীয়ান অভিনেতা

বিনোদন রিপোর্ট
০৬ অক্টোবর ২০২০, ১৬:০৪আপডেট : ০৬ অক্টোবর ২০২০, ২৩:১৮

আতাউর রহমান ও সৌমিত্র চট্টোপাধ্যায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দুই বাংলার অন্যতম দুই বর্ষীয়ান অভিনেতা আতাউর রহমান ও সৌমিত্র চট্টোপাধ্যায়। এই সংক্রমণের পেছনে নিজেদের কোনও সংযোগ না থাকলেও খবরটি একই দিনে প্রকাশ হলো গণমাধ্যমে।
জানা গেছে, গত কয়েক দিন ধরেই অসুস্থবোধ করছিলেন ঢাকার সাংস্কৃতিক ব্যক্তিত্ব আতাউর রহমান। শরীরে করোনার উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষা করা হয়। ফলাফল পজিটিভ আসে।
তথ্যটি সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে নিশ্চিত করেন গীতিকবি, লেখক ও রাজনীতিবিদ সুজন হাজং। তিনি আজ (৬ অক্টোবর) নিজের ফেসবুকের দেয়ালে আতাউর রহমানের দুটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাংস্কৃতিক উপ-কমিটির চেয়ারম্যান মঞ্চসারথি আতাউর রহমান স্যার করোনায় আক্রান্ত। তার দ্রুত সুস্থতা কামনা করছি।’
এদিকে ভারতের প্রায় সব গণমাধ্যমে আজ (৬ অক্টোবর) খবর এসেছে, কলকাতার খ্যাতিমান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনাভাইরাসে আক্রান্ত। সোমবার পজিটিভ ফলাফল পাওয়ার পর আজ (মঙ্গলবার) কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের তরফ থেকেও জানানো হয়েছে, সৌমিত্রের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ।
হাসপাতাল সূত্রের খবর, সোমবার (৫ অক্টোবর) রাতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে ফোন করা হয় ওই বেসরকারি হাসপাতালে। তখনই অভিনেতার জন্য বেডের ব্যবস্থা করতে বলা হয়। এরপর আজ মঙ্গলবার বেলা ১১টা নাগাদ তাকে হাসপাতালে নেয়া হয়।
চিকিৎসকরা জানিয়েছেন, সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনার রিপোর্ট পজিটিভ হলেও অবস্থা আপাতত স্থিতিশীল। তাকে কয়েকদিন পর্যবেক্ষণে রাখা হবে। পাশাপাশি অভিনেতার চিকিৎসার জন্য একটি মেডিকেল টিমও গঠন করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাংস্কৃতিক উপ-কমিটির চেয়ারম্যান মঞ্চসারথি আতাউর রহমান স্যার করোনায় আক্রান্ত। তাঁর দ্রুত সুস্থতা কামনা করছি।

Posted by Sujan Hajong on Tuesday, October 6, 2020
/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার