X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

সিনেমা মুক্তির জন্য নায়িকার বিয়ের খবর স্থগিত!

বিনোদন রিপোর্ট
১০ অক্টোবর ২০২০, ১৭:৫৪আপডেট : ১০ অক্টোবর ২০২০, ১৯:৪৩

‘ঊনপঞ্চাশ বাতাস’-এর একটি দৃশ্যে শার্লিন ফারজানা ক্যারিয়ারের প্রথম সিনেমা মুক্তি পাবে। প্রচারণায় ছুটতে হবে বাংলাদেশ। তাছাড়া প্রচলিত রয়েছে, ‘ছবি মুক্তির আগে নায়িকার বিয়ের খবর দর্শকরা মেনে নেয় না!’
এসব ভাবনা মাথায় নিয়ে মুক্তি প্রতীক্ষিত ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর নায়িকা শার্লিন ফারজানা বিয়েবন্ধনে আবদ্ধ হলেন ঠিকই, কিন্তু মিডিয়ায় গোপন রাখলেন সুখবরটি।
এরপর পার হয়ে গেল ১১টি মাস। এলো করোনাকাল। মুক্তির তারিখ অনির্দিষ্ট হলো মাসুদ হাসান উজ্জ্বল পরিচালিত আলোচিত ছবিটির। অবশেষে আজ (১০ অক্টোবর) সেই স্থগিতাদেশ উঠিয়ে গণমাধ্যমে প্রকাশ করলেন সুখবরটি।
শার্লিন ফারজানা ও এহসানুল হক শার্লিন ফারজানা বাংলা ট্রিবিউনকে জানালেন, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে ব্যবসায়ী, প্রকৌশলী ও আইটি বিশেষজ্ঞ এহসানুল হকের সঙ্গে পারিবারিক আয়োজনে বাগদান হয় তার। একই বছরের ২৩ নভেম্বর দুই পরিবারের সদস্যদের নিয়ে গুলশানের এক রেস্তোরাঁয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে।
শার্লিন বলেন, ‘সবার কাছে দোয়া চাই। আমাদের জন্য দোয়া করবেন, যেন সুখী হই।’
কিন্তু বিয়ের খবরটি গোপন রাখার কারণ কী? উত্তরে খোঁজ মেলে শার্লিন অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর খবর। ছবিটি মুক্তির কথা ছিলো ২০১৯ সালের শেষদিকে। মুক্তি ও প্রচারণার স্বার্থে সেসময় বিয়ের খবরটি প্রকাশ করেননি শার্লিন। এরপর নতুন বছরের শুরুর দিকে বিবাহোত্তর সংবর্ধনার মাধ্যমে বিয়ের খবর প্রকাশের পরিকল্পনা করতে করতে চলে আসে করোনাকাল।
শার্লিন বলেন, ‘বিয়ের পর দুইবার পরিকল্পনা করেও সবাইকে নিয়ে অনুষ্ঠানটি করতে পারিনি। এখন ভাবছি একেবারে জানুয়ারি মাসে অনুষ্ঠানটি করে সবার দোয়া নেবো। এরমধ্যে ছবিটিও মুক্তি পাবে বলে আশা করছি।’
প্রসঙ্গত, ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে শোবিজে যাত্রা করেন শার্লিন ফারজানা। এরপর নিয়মিত বিজ্ঞাপন ও নাটকে কাজ করে নজর কাড়েন তিনি। তবে মাসুদ হাসান উজ্জ্বলের ‘ঊনপঞ্চাশ বাতাস’ চলচ্চিত্রের অন্যতম চরিত্রে অভিনয় করে বেশি আলোচনায় আসেন এই তরুণ অভিনেত্রী।
‘ঊনপঞ্চাশ বাতাস’ ট্রেলার:

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)