জন্মদাগ: দুই সপ্তাহে ১৭ লাখ ভিউ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:৩৪, অক্টোবর ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:২৪, অক্টোবর ১৫, ২০২০

একটি দৃশ্যে মেহজাবীন ও নিশোগেল এক সপ্তাহ ধরে ইউটিউব ট্র্যান্ডিং তালিকায় রয়েছে চ্যানেল আই’র বিশেষ নাটক ‘জন্মদাগ’। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।
চ্যানেল আই’র ২২তম জন্মদিন উপলক্ষে ভিকি জাহেদ নির্মিত এই নাটকটি ইউটিউবে উন্মুক্ত হয় ১ অক্টোবর। দুই সপ্তাহে যার ভিউ অতিক্রম করেছে ১৭ লাখের ঘর। ভিউয়ের পাশাপাশি নাটকটির গল্প, নির্মাণশৈলী এবং অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।
চ্যানেল আই সূত্র বলছে, গড়ে প্রতিদিন এক লাখেরও বেশিবার ইউটিউবে নাটকটি দেখছেন দর্শকরা।
নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘নাটকে মূলত আমি নতুন নির্মাতা। স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করেছি বেশ কিছু। সে হিসেবে নাটকের সংখ্যা বেশ কম। চ্যানেল আইয়ের জন্য এটি আমার প্রথম নির্মাণ। সেখান থেকে দর্শকদের এমন সাড়া পাবো বুঝিনি। আমি কৃতজ্ঞ সংশ্লিষ্ট সবার কাছে।’
‘জন্মদাগ’-এ দেখা যায়, স্বামীর কাছ থেকে স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করা হলো! ঘটনাটি দর্শক হিসেবে আপনার কাছে পরিচিত মনে হলেও এর পরে যা যা ঘটবে সেটি আপনার পরিচিত না। ঘটনাটি আপনাকে থমকে দেবে। আগের চেয়েও তীব্রভাবে শিউরে উঠবেন আপনি। ধীরে ধীরে আপনার মাথায় ঘুরতে থাকবে কিছু কথা। ঘুরতে থাকবে ‘অন্যায়কারীরা সফল হলেও সুখী হতে পারে না’ কিংবা ‘স্বার্থপর মানুষের সাথে শেষ পর্যন্ত শুধু তার স্বার্থটাই থাকে’।
জন্মদাগ:

/এমএম/এমওএফ/

লাইভ

টপ