করোনাভাইরাসে আক্রান্ত স্পর্শিয়া

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:২৮, অক্টোবর ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:১৪, অক্টোবর ১৫, ২০২০

অর্চিতা স্পর্শিয়াকরোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর এসেছে অর্চিতা স্পর্শিয়ার। ১২ অক্টোবর টেস্ট করানোর পর পজিটিভ ফলাফল পান এই অভিনেত্রী।
বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেন নির্মাতা অনন্য মামুন।
তিনি জানান, ১১ অক্টোবর ‘নবাব এলএল.বি’ ছবির প্যাচওয়ার্কে অংশ নেন স্পর্শিয়া। রাতে বাসায় ফেরার পর অসুস্থ বোধ করেন। পরদিন টেস্ট করালে পজিটিভ ফল আসে। এরপর থেকে এই নায়িকা নিজ বাসায় বিশ্রামে আছেন। চলছেন চিকিৎসকের পরামর্শে।
১১ অক্টোবরের শুটিংয়ে স্পর্শিয়ার সহশিল্পী হিসেবে ছিলেন শাহেদ আলী সুজন, সুষমা সরকার, সুমন আনোয়ার, অপু, নির্মাতা অনন্য মামুনসহ অনেকেই। তবে ছিলেন না ছবির প্রধান তারকা শাকিব খান।
নির্মাতা মামুন বলেন, ‘ওই দিন আমরা ইউনিটে যে ক’জন ছিলাম, প্রত্যেকেই সেলফ আইসোলেশনে আছি। নিজেদের প্রতি লক্ষ রাখছি। এখন তো আসলে এটা নিয়ে দুশ্চিন্তা করে লাভ নেই। সচেতন থাকাটাই জরুরি। স্পর্শিয়াসহ আমাদের ইউনিটের সবার জন্য দোয়া করবেন।’
জানা গেছে, করোনা পজিটিভ ফলাফল পাওয়ার পর স্পর্শিয়া ফোনে কথা বলতে পারছেন না। তাই সবাইকে তিনি অনুরোধ করছেন ফোন না করে দোয়া করার জন্য।
এদিকে এর আগের সপ্তাহে করোনায় আক্রান্ত হন তাহসান, তানজিন তিশা ও নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। ‘মানি মেশিন’ নামের একটি ওয়েব সিরিজের শুটিংয়ে ছিলেন তারা। এরমধ্যে নির্মাতা রাজকে ভর্তি হতে হয় হাসপাতালে। তবে অন্য দুজন বাসাতেই চিকিৎসা নিচ্ছেন।
এদিকে শাকিব খান-স্পর্শিয়ার সিনেমা ‘নবাব এলএল.বি’র শুটিং শেষ। চলছে সম্পাদনার কাজ। নির্মাতা জানান, ২৩ অক্টোবর ছবিটি মুক্তি দিচ্ছেন আই থিয়েটার নামের একটি ওটিটি প্ল্যাটফর্মে। যার মাধ্যমে ওয়েব ফিল্মে অভিষেক হতে যাচ্ছে শাকিব খানের।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ