নায়িকাহীন চলচ্চিত্রে আফরান নিশো, সঙ্গে শ্যামল ও রাজ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:০৬, অক্টোবর ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:১৪, অক্টোবর ১৬, ২০২০

শুটিংয়ে আফরান নিশো ও শরিফুল রাজ (ডানে)ছোট পর্দার বড় নায়ক আফরান নিশোকে নিয়ে নির্মিত হচ্ছে একটি বিশেষ চলচ্চিত্র। যাতে থাকছে না কোনও নারী বা নায়িকা চরিত্র! ছবিটির নাম 'মাইনক্যার চিপা'।
বাংলাদেশ প্রেক্ষাপটে এমন ভাবনা কি সম্ভব? হ্যাঁ, সেটাই হচ্ছে। এতে আফরান নিশোর সঙ্গে অভিনয় করছেন শ্যামল মাওলা ও শরিফুল রাজ। ছবিটি পরিচালনা করছেন আবরার আতহার।
বিশ্বস্ত সূত্রে জানা যায়, এটি প্রযোজনা করছে ভারতীয় প্রতিষ্ঠান জি-ফাইভ। ওয়েবের জন্য নির্মাণাধীন এই সিনেমার দৈর্ঘ্য হতে পারে ৪০ মিনিট।
ছবিটি নিয়ে এখনই কেউ কথা বলতে পারবেন না বলে শর্ত জুড়ে দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। জানান সংশ্লিষ্টরা।
বিষয়টি নিয়ে যোগাযোগ করা হয় নিশোর সঙ্গে। তিনি কোনও তথ্য দেননি। তবে শরিফুল রাজ বলেন, ‘অসাধারণ একটি কাজ হচ্ছে। মানিকগঞ্জ ও ঢাকায় মিলিয়ে টানা শুটিং হচ্ছে এখন। এর বেশি বলা নিষেধ আছে।’
এদিকে শ্যামল মাওলা বলেন, ‘আমাদের প্রত্যেকটি চরিত্রই খুব ইন্টারেস্টিং। ড্রেসআপ দেখলেও মনে হবে আলাদা কিছু। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে কড়া নিষেধ আছে এ বিষয়ে কথা বলা যাবে না। তবে এটা ঠিক, ছবিতে কোনও নারী চরিত্র থাকছে না। আবার নামটিও এখন বলা যাচ্ছে না।’
চলতি সপ্তাহেই রাজধানীর বেশ কয়েকটি স্থানে চলছে এর দৃশ্যধারণ। এবং কাজটি খুব দ্রুতগতিতেই হচ্ছে। কারণ, জি-ফাইভ অক্টোবরের মধ্যেই এটি মুক্তি দেবে।
জানা যায়, তাদের ওটিটি প্ল্যাটফর্মে ছবিটি আসবে।শুটিংয়ে আফরান নিশো ও শ্যামল মাওলা

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ