প্রভাসের জন্মদিনে আবারও ‘বাহুবলী’

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৩:২৬, অক্টোবর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৫৩, অক্টোবর ২১, ২০২০

প্রভাস‘বাহুবলী’ চলচ্চিত্র দিয়ে উপমহাদেশ কাঁপিয়ে দিয়েছিলেন দক্ষিণ ভারতের নায়ক প্রভাস। এর মাধ্যমে নির্মাতাদের ঘরে এসেছে কোটি কোটি টাকার মুনাফা।
তাই প্রিয় প্রভাসের জন্মদিন সেলিব্রেট করতে অভিনব উপহারের ভাবনা ভেবেছেন ‘বাহুবলী’ ছবির নির্মাতারা। এসএস রাজামৌলি পরিচালিত চলচ্চিত্রটির দ্বিতীয় কিস্তি ‘বাহুবলী ২: দ্য কনক্লুশান’ মুক্তি দেওয়া হচ্ছে। আর এটি করা হবে আমেরিকায়।

মজার বিষয় হলো, বিশ্বের অনেক দেশেই মুক্তি পেয়েছিল চলচ্চিত্রটি। বাদ ছিল আমেরিকা। তাই প্রভাসের জন্মদিন ২৩ অক্টোবর দেশটিতে মুক্তি পাবে এটি। জানানো হয়, সারা সপ্তাহ ধরে চলবে ছবিটি। মার্কিন যুক্তরাষ্ট্রের ১৬টি প্রদেশে মুক্তি পাবে ‘বাহুবলী ২: দ্য কনক্লুশান’।

‘বাহুবলী’র এমন মুক্তির খবরে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত বিদেশি ফ্যানেরা। সোশ্যাল মিডিয়াতেই ট্রেন্ডিংয়ে রয়েছে এই খবর। করোনাকালে এমন সংবাদে তারা বেশ খুশি।

ছবিটি প্রথমে তামিল-তেলেগু ভাষায় তৈরি করা হয়েছিল। পরে হিন্দি, মালয়ালাম, ওড়িশা, জাপানি, রাশিয়ান ও চীনা ভাষাতেই ডাবিং করা হয়।

অন্যদিকে, প্রভাসের জন্মদিনকে ঘিরে বিশেষ পরিকল্পনা করছেন তার কাছের মানুষেরা। তবে সেটা কী, তা এখনও প্রকাশ্য হয়নি। আর প্রভাসও নিজের কাজ নিয়ে ব্যস্ত। পূজা হেগড়ের সঙ্গে ‘রাধে শ্যাম’ ছবির শুটিং করছেন তিনি। এরপরেও তার হাতে বিগ বাজেটের একাধিক ছবি রয়েছে। নাগ অশ্বিন কুমারের সিনেমাতে তাকে দেখা যাবে দীপিকা পাড়ুকোনের সঙ্গে। এছাড়াও ওম রাউতের ‘আদিপুরুষ’ আছে প্রভাসের হাতে।

সূত্র: জি-নিউজ

/এম/এমওএফ/

লাইভ

টপ