ছেঁড়া শার্ট ও তাদের প্রেমকাহিনি

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:০৮, অক্টোবর ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:০১, অক্টোবর ২২, ২০২০

Still1022_00001টিভি নাটকে একসময় জুটিবেঁধে নিয়মিত অভিনয় করতেন আবদুন নূর সজল ও সারিকা। তাদের অভিনীত বেশিরভাগ নাটকই দর্শকপ্রিয় হয়েছিল।
মাঝে সারিকা অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন। সজল অন্যদের সঙ্গে ব্যস্ত হয়ে যান। দীর্ঘদিন পর এ তারকাদ্বয়কে আবারও টিভি নাটকে দেখা যাবে। মজার একটি কাজ করেছেন তারা। নাম ক্রাইসিস মোমেন্ট।
জুয়েল এলিনের রচনা ও ফজলুল সেলিমের পরিচালনায় এতে অভিনয় করেছেন সজল, সারিকা, টুটুল চৌধুরীসহ অনেকে।

গল্পটা এমন—বেকারত্বের বোঝা মাথায় নিয়ে ঘোরা সজল রুমমেটের জামা পরে চাকরির ইন্টারভিউ দিতে যায়। পথে রিকশার খোঁচা লেগে জামার পকেট ছিঁড়ে যায়। সে পথ দিয়ে যাওয়ার সময় তার চোখে পড়ে সারিকার হ্যান্ডব্যাগের ডিজাইন আর তার পকেটের ডিজাইন একইরকম। সজল সারিকাকে অনুরোধ করে তার ব্যাগের ডিজাইনটা তাকে দেওয়ার জন্য। সারিকা এতে খুব বিরক্ত হয়। সজল তার পিছু ছাড়ে না। একপর্যায়ে সারিকা রাজি হয় এই শর্তে যে, সে একটা বিপদে পড়েছে, তাকে সহযোগিতা করতে হবে। বাবা-মা তাকে জোর করে অপছন্দের ছেলের সঙ্গে তার বিয়ে দিচ্ছে বলে সে বাসা থেকে পালিয়ে এসেছে। এখন সে তার চাচার বাসায় যাবে। সজল রাজি হয়।

কিন্তু বাসায় যাওয়ার পর সারিকা চাচা-চাচিকে বলে সজল তার প্রেমিক। তাকেই বিয়ে করবে সে। সারিকার এমন কাণ্ডে সজল হতভম্ব হয়ে যায়। সে কোনোভাবেই বিয়ে করবে না বলে জানায়। অন্যদিকে, সারিকা তাকে ছাড়বে না।
নাটকটি আগামীকাল (২৩ অক্টোবর) রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে।

/এম/এমওএফ/

লাইভ

টপ