করোনায় ম্যাজিক বাউলিয়ানায় ‘অটোফার্স্ট’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:০২, অক্টোবর ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৫৯, অক্টোবর ২৩, ২০২০

প্রতিযোগিতার প্রতিযোগী ও আয়োজকরাকরোনা পরিস্থিতিতে শিক্ষা ব্যবস্থায় ‘অটোপাস’ শব্দটি বহুল আলোচিত। ঝুঁকি এড়ানোর জন্য এই কৌশল এবার প্রয়োগ করা হলো লোক গানের রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’-তে।

প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের সেরা পাঁচ জনের সবাইকে ‘অটোফার্স্ট’ বা বিজয়ী ঘোষণা করা হয়েছে। গতকাল (২২ অক্টোবর) আয়োজক মাছরাঙা টিভি এটা ঘোষণা করে।

সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় গানের এ আয়োজনটি এই টিভি চ্যানেলে প্রচার হয়ে আসছিল।
সেরা পাঁচ প্রতিযোগী হলেন, লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল ও চট্টগ্রামের নয়ন শীল।

বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয়েছে আড়াই লাখ টাকার প্রাইজমানি। পাশাপাশি সবার জন্য গানের ভিডিও নির্মাণ করে টিভি ও ইউটিউবে সম্প্রচার করার ঘোষণা দেওয়া হয়। তাদের সঙ্গে মিউজিক ভিডিওতে গাইবেন জনপ্রিয় তারকারা।
প্রতিযোগিতায় বিচারকার্য করেছেন চন্দনা মজুমদার, শফি মণ্ডল ও ড. নাশিদ কামাল।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব মার্কেটিং জেসমিন জামান, সান কমিউনিকেশনের ক্রিয়েটিভ ডিরেক্টর তানভীর হোসেন, মিডিয়াকম লিমিটেডের সিইও অজয় কুমার কুন্ডু, এক্সিকিউটিভ ক্রিয়েটিভ ডিরেক্টর তৌফিক মাহমুদ, মাছরাঙা টেলিভিশনের প্রোগ্রাম ইনচার্জ এএম আরিফুর রহমান প্রমুখ।

গত বছরের ২৬ সেপ্টেম্বর পর্যন্ত এই প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করেন সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী। দীর্ঘ অডিশন ও সিলেকশনের মাধ্যমে মূল রাউন্ডে এসেছিলেন সেরা ২৬ জন। সেখান থেকে পাওয়া যায় সেরা পাঁচ প্রতিযোগীকে।

/এম/এমওএফ/

লাইভ

টপ