X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

শারদীয় উৎসবে অণিমা রায়ের চার গানচিত্র!

বিনোদন রিপোর্ট
২৪ অক্টোবর ২০২০, ১৫:৫০আপডেট : ২৪ অক্টোবর ২০২০, ১৮:২৬

ভিডিওতে অণিমা রায়

শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে রবীন্দ্রসংগীতশিল্পী অণিমা রায় সবচেয়ে বড় চমকটি দেখাতে যাচ্ছেন। কারণ, একমাত্র তিনিই চারটি নতুন গানের ভিডিও প্রকাশের উদ্যোগ নিয়েছেন।
এ উপলক্ষে ২৫ অক্টোবর মহানবমীতে রাত ১০টায় চ্যানেল আইতে প্রচার হবে বিশেষ অনুষ্ঠান ‘নিবেদন’। যেখানে শিল্পীর গাওয়া ৪টি নতুন গানের ভিডিও প্রকাশ পাবে। একই সঙ্গে গানগুলো চ্যানেল আই-এর ডিজিটাল প্ল‌্যাটফর্ম ও অণিমা রায়ের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে।
এ প্রসঙ্গে অণিমা রায় বলেন, ‘একজন শিল্পী হিসেবে উৎসবকে রাঙাতে গান ছাড়া তো বড় কোনও উপহার আমার কাছে নেই। তাই এটি আমার দর্শক শ্রোতাদের জন্য শারদীয় শুভেচ্ছা। এটা খুবই আনন্দের বিষয় যে, এবারের পুজোয় অনেকেই উৎসবের গান প্রকাশ করছেন। তবে আমি মনে করি, শুধু একটি দিনকে মাথায় রেখে গান করলে সেটির রেশ ১ দিন বা ১ সপ্তাহই থাকে। তাই উৎসব উপলক্ষে এমন কিছু গানের ভিডিও উপহার দিচ্ছি, যার আবেদন থাকবে বছরের প্রতিটি দিনে।’
অণিমা জানান, ভিডিওগুলোতে তার মিউজিক স্কুল সুরবিহার-এর ছাত্র-ছাত্রীরা নেচেছে, মডেল হিসেবে অংশ নিয়েছে। শুটিং হয়েছে মানিকগঞ্জের এক জমিদার বাড়িতে।
অণিমা রায়ের কণ্ঠে যে গানগুলোর ভিডিও প্রকাশ পেতে যাচ্ছে সেগুলো হলো—অতুল প্রসাদ সেনের ‘বধূ ক্ষণিকের দেখা’ ও ‘মোর আজি গাঁথা’, রজনীকান্ত সেনের ‘আমি অকৃতি অধম’ এবং দ্বিজেন্দ্রলাল রায়ের ‘বঁধুয়া আমিও একাকী’।
গানগুলোর ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন ইলান।
এছাড়া ২৬ অক্টোবর বিকাল তিনটায় একুশে টিভির বিশেষ আয়োজন ‘পূজার দিনে গানে গানে’ শিরোনামের অনুষ্ঠানেও সরাসরি গাইবেন তিনি অণিমা রায়।

/এমএম/এমএমজে/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন