X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

হয়ে গেল কৃষ্ণপক্ষ’র প্রিমিয়ার শো

বিনোদন রিপোর্ট
১৩ ফেব্রুয়ারি ২০১৬, ১৪:৪৮আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৬, ১৩:৪০

কৃষ্ণপক্ষ’র প্রিমিয়ার শো। ছবি: সাজ্জাদ হোসেন। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ’ নির্মাণ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম লি.। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মেহের আফরোজ শাওন। ছবিতে অভিনয় করেছেন রিয়াজ, মাহিয়া মাহি, ফেরদৌস আহমেদ, আজাদ আবুল কালাম, তানিয়া আহমেদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, তারিক স্বপন, আরফান আহমেদ, মাসুদ আখন্দ, ঝুনা চৌধুরী, জয়ীতা মহলানবীশ, মৌটুসী বিশ্বাস, ওয়াহিদা মল্লিক জলি, কায়েস চৌধুরী, ফারুক আহমেদ, রফিক উল্লাহ সেলিম, জুয়েল রানা, পূজা চেরী, এহসানুর রহমান, রিমু রোজা খন্দকার, মতিঊল আলম, লাবণ্য, টুকটুকি প্রমুখ।

কৃষ্ণপক্ষ’র প্রিমিয়ারে দেখা মিলেছে জনক হুমায়ূন আহমেদেরও। ছবি: সাজ্জাদ হোসেন। সদ্য সেন্সর ছাড়পত্র পাওয়া চলচ্চিত্রটির পৃক্ষাগৃহে প্রদর্শন উপলক্ষে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে ইমপ্রেস টেলিফিল্ম লি.। ১৩ ফেব্রুয়ারি বলাকা সিনেওয়ার্ল্ডে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক মেহের আফরোজ শাওন, নায়ক রিয়াজ, অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়, তানিয়া আহমেদ, সংগীতশিল্পী এসআই টুটুল প্রমুখ। ২৬ ফেব্রুয়ারি থেকে চলচ্চিত্রটি ঢাকাসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাবে।

প্রেক্ষাগৃহ পর্দায় কৃষ্ণপক্ষ’র রিয়াজ ও মাহি। ছবি: সাজ্জাদ হোসেন। উদ্বোধন শেষে চলচ্চিত্রটি প্রযোজনা সম্পর্কে ফরিদুর সাগর বলেন, ‘আমরা নন্দিত কথাহিত্যিক হুমায়ূন আহমেদের অনেক চলচ্চিত্র প্রযোজনা করেছি। এটিও তার ধারাবাহিকতার একটি। তার গল্প ভান্ডার কখনও শেষ হবেনা। যুগযুগান্তর চলবে এই গুণি লেখকের গল্পে চলচ্চিত্র নির্মাণ। আমরা তার গল্পে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে সব সমই আছি এবং থাকবো।’

এ সময় চলচ্চিত্রটির নির্মাণ প্রসঙ্গ ও অনুভূতি ব্যক্ত করে মেহের আফরোজ শাওন বলেন, ‘হুমায়ূন আহমেদ আমাদের মাঝে আজ নেই। তিনি থাকলে খুবই খুশি হতেন। চলচ্চিত্রটি দর্শকরা খুবই পছন্দ করবেন। দর্শকদের ভালো লাগলে আমার প্ররিশ্রম স্বার্থক হবে।’

প্রসঙ্গত, অনুষ্ঠানের শুরুতে ছবিটির নায়িকা মাহিয়া মাহিকে দেখা যায়নি। তার জন্য প্রায় দেড় ঘন্টা অপেক্ষা করতে হয়েছে সংশ্লিষ্টদের। তবে প্রিমিয়ারের আনুষ্ঠানিকতা শেষে ছবিটি প্রদর্শন চলাকালীন সময়ে মাহি উপস্থিত হন অনুষ্ঠান স্থলে।

প্রিমিয়ার শো শেষে দেখা মিললো মাহির, সঙ্গে রিয়াজ। ছবি: সাজ্জাদ হোসেন। /এম/এমএম/   

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!