X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

ফিরছে রুমি-পড়শী জুটি

বিনোদন রিপোর্ট
১৬ ফেব্রুয়ারি ২০১৬, ১৫:২৭আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০১৬, ১৮:৪৬

এটা বলাই যায়, অডিও বাজারে সর্বশেষ সর্বাধিক জনপ্রিয় জুটি আরফিন রুমি ও সাবরিনা পড়শী। দুজনে জুটি বেঁধে গান করেছেন অর্ধ শতাধিক। তার মধ্যে এক ডজন গান রয়েছে হিট-সুপারহিট। এই জুটির সফলতার পর অডিও বাজারে কোনও সফল জুটির দেখা মিলেনি এখনও। আবার গেল তিন বছর হলো রুমি-পড়শী দুজনেই জুটি প্রথার বাইরে গিয়ে গান করেছেন।

রুমি ও পড়শী বিরতি শেষে আবারও এক হলেন দুজনে। সিএমভির ব্যানারে আরফিন রুমির মুক্তিপ্রতীক্ষিত একক অ্যালবামে গাইলেন পড়শী। ‘তোমারই নামে’ শিরোনামের এ অ্যালবামে থাকছে দুজনের কণ্ঠে ‘শুধু তুমি’ গানটি। ফয়সাল রাব্বিকীনের লেখা গানটির কথা এমন- কত কাছে আছ তুমি/ তবু দূরে মনে হয়/ বাড়ে শুধু পাগলামী/ প্রেম কি এমনই হয়।

পড়শীকে নিয়ে ফেরা প্রসঙ্গে রুমি বলেন, ‘আমরা একসঙ্গে অনেক গান করেছি। অনেক সফলতা পেয়েছি। সেই সফলতায় খানিক ক্লান্তি এসে গেছে, হয়তো। তাই মাঝে খানিক বিরতি নিয়ে আবারও শুরু করলাম। বিরতির পর পড়শীকে নিয়ে আবারও দারুণ একটা রোমান্টিক গান করলাম। আশা করছি, ভালো লাগবে সবার।’

এদিকে রুমির সুর-সংগীতে লম্বা বিরতির পর গান গাওয়া প্রসঙ্গে পড়শী বলেন, ‘‘অডিও অ্যালবামে রুমি ভাইয়ার সঙ্গে আমার সর্বশেষ কাজ ছিল ‘পড়শী-থ্রি’ অ্যালবামে। তাও তিন বছর হয়ে গেল। ভালো লাগছে আবার একসঙ্গে গান করতে পেরে। আশা করছি, এখন থেকে আবারও নিয়মিত গাইবো একসঙ্গে।’’

পড়শীর গানসহ আরফিন রুমির নতুন একক ‘তোমারই নামে’ প্রকাশ পাচ্ছে এই ফেব্রুয়ারিতেই। নিশ্চিত করলেন আরফিন রুমি ও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি।

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা