X
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
১৫ বৈশাখ ১৪৩১

ফের জানালেন ‘ফেরা’র খবর

বিনোদন রিপোর্ট
০৭ জানুয়ারি ২০২১, ২০:২৪আপডেট : ০৮ জানুয়ারি ২০২১, ১৪:০১

এই করোনাকালে অনেক নন্দিতজনকে হারানোর মিছিলে নাট্যাঙ্গনের সবচেয়ে আনন্দের ঘটনা ছিল লাইফ সাপোর্ট থেকে আজিজুল হাকিমের বাসায় ফেরার খবরটি।

এবার এই অভিনেতা জানালেন আরেক ফেরার খবর। এটিও নাট্যাঙ্গনের জন্য স্বস্তিকর। লম্বা বিরতি শেষে অভিনেতা ফিরেছেন শুটিংয়ে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) তিনি অংশ নিয়েছেন ‘স্বর্ণমানব-৪’ নামের একটি নাটকের ইউনিটে।

ড. মইনুল খান রচিত এই নাটকটি নির্মাণ করছেন আবু হায়াত মাহমুদ। এর আগে একই নাটকের আরও তিনটি সিক্যুয়েল প্রচার হয়েছে। যার সবক’টিই জনপ্রিয়তা পেয়েছে। তারই সূত্র ধরে এবার হচ্ছে চতুর্থ খণ্ড। এতে আজিজুল হাকিমের চরিত্র আগের মতোই, একজন গোয়েন্দা মহাপরিচালকের।

আজিজুল হাকিম বলেন, ‘সর্বোচ্চ সতর্কতা নিয়ে শুটিংয়ে ফিরেছি। এই ফেরায় অনেক আনন্দ। যেমন আনন্দ হয়েছিল হাসপাতাল থেকে বাসায় ফেরার পর। তবে শুটিং নিয়মিত করার ইচ্ছে আমার নেই। যেটুকু না করলেই নয়, সেটি করবো। আমার জন্য যেন নির্মাতা বা প্রযোজক বিপদে না পড়েন, সেটা লক্ষ রাখছি সবার আগে।’

৬১ বছর বয়সী এই নন্দিত অভিনেতা জানান, তার শারীর এখন সম্পূর্ণ সুস্থ। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে না আসা পর্যন্ত নিয়মিত হবেন না শুটিংয়ে।

বলেন, ‘মানসিকভাবে প্রফুল্ল থাকার জন্যে মাঝে মাঝে শুটিং করার জন্য চিকিৎসকই পরামর্শ দিয়েছেন। তবে সেটি করতে হবে স্বাস্থ্য সচেতন হয়ে। চিকিৎসকের এই পরামর্শ না পেলে তো ঘরবন্দি হয়ে পড়ে থাকতে হতো। সে হিসেবে চিকিৎসক ধন্যবাদ পেতেই পারেন।’

হাকিম জানান, চোরাচালান রোধে সময়োপযোগী গল্প নিয়ে তৈরি হয়ে আসছে বিশেষ নাটক ‘স্বর্ণমানব’। এর শুটিং চলতি চতুর্থ সিক্যুয়েলে আজিজুল হাকিম ছাড়াও আছেন সালাউদ্দিন লাভলু, মোশাররফ করিম, জাকিয়া বারী মম, রুনা খান প্রমুখ।

এর আগে গত ১০ নভেম্বর সপরিবারে করোনায় আক্রান্ত হন আজিজুল হাকিম। স্ত্রী-সন্তান সহজে ভাইরাসমুক্ত হলেও টানা ১৫ দিন এই অভিনেতাকে কাটাতে হয় হাসপাতালে। দিতে হয় লাইফ সাপোর্ট। অবশেষে ২৫ নভেম্বর সুস্থ হয়ে ফেরেন বাসায় তিনি।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
একসঙ্গে এই অভিনেতারা...
একসঙ্গে এই অভিনেতারা...
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…