রাজনাথ-অমিতের সঙ্গে দেখা করলেন জ্যোতিরাদিত্য

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ১৫:৫৫, মার্চ ১২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৫৭, মার্চ ১২, ২০২০

কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরদিনই দলটির দুই প্রভাবশালী নেতার সঙ্গে সাক্ষাৎ করেছেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। বৃহস্পতিবার ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করেছেন তিনি। দেশটির সংবাদমাধ্যম ইকোনোমিক টাইমস জানিয়েছে, দুই নেতাই জ্যোতিরাদিত্যকে বিজেপিতে স্বাগত জানিয়েছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠকের পর গত মঙ্গলবার (১০ মার্চ) কংগ্রেস থেকে পদত্যাগ করেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। পরদিন বিজেপিতে যোগ দেন তিনি। যোগ দেওয়ার কিছুক্ষণ পরই তাকে মধ্যপ্রদেশ থেকে রাজ্যসভার সদস্য হিসেবে মনোনয়ন দেয় দলটি।

বৃহস্পতিবার জ্যোতিরাদিত্যের সঙ্গে বৈঠকের পর বিজেপি নেতা অমিত শাহ এক টুইট বার্তায় বলেন, তিনি যোগ দেওয়ার ফলে মধ্যপ্রদেশের জনগণের সেবায় আরও শক্তিশালী হবে গেরুয়া শিবির। পরে বিজেপি নেতা ও প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করেন জ্যোতিরাদিত্য।

উল্লেখ্য, বিজেপিতে যোগ দিয়ে দলটির সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বুধবার এক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। সেখানে তিনি অভিযোগ করেন কংগ্রেস বাস্তবতা অস্বীকার করছে আর নতুন চিন্তা নতুন নেতৃত্ব মেনে নিতে অস্বীকৃতি জানাচ্ছে।

/জেজে/বিএ/

লাইভ

টপ