পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর কার্যালয়ে করোনার হানা, ২ দিন বন্ধ

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ২০:০৩, জুন ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:০৪, জুন ০৪, ২০২০

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কার্যালয় নবান্ন- এর দুই গাড়ির চালক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার রাজ্য সচিবালয় সূত্রের বরাত দিয়ে এখবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস। দুই কর্মী করোনায় আক্রান্তের ফের নবান্ন ফের জীবাণূমুক্ত করার নির্দেশ দিয়েছেন মমতা। ফলে বৃহস্পতিবার থেকে দু’দিন বন্ধ থাকবে নবান্ন।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আমাদের দু’জন ড্রাইভারের দেহে করোনাভাইরাস পাওয়া গিয়েছে। তাই আগামী দু’দিন পুরো কার্যালয় বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। এই সময় আমরা কেউই কার্যালয়ে আসব না।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গে প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি ছিলেন রাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে কর্মরত এক কর্মকর্তার ছেলে।

বুধবার এয়ার ইন্ডিয়ার পাঁচ কর্মীও করোনা পজিটিভ বলে জানা গেছে। এদের দুজন পাইলট ও অপর তিনজন এয়ার হোস্টেস।

পশ্চিমবঙ্গে বেড়েই চলেছে করোনার সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে ৩৪০ জনের দেহে কোভিড-১৯ শনাক্ত এবং মৃত্যু হয়েছে আরও ১০ জনের। এ নিয়ে সেখানে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৭৩। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৬ হাজার ৫০৮।সংক্রমণের নিরিখে শীর্ষে রয়েছে কলকাতা। কলকাতায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১১৯৫। এরপরই রয়েছে হাওড়া (৭২২), উত্তর ২৪ পরগনা (৫২১), হুগলি (২০৯),দক্ষিণ ২৪ পরগনা (১১৫)।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুসারে, ভারতে মোট করোনায় আক্রান্তের সংখ্যা ২ লাখ ১৮ হাজার ৪৩৭ জন। এদের মৃত্যু হয়েছে ৬ হাজার ১০৪ জন এবং সুস্থ হয়েছেন ১ লাখ ৪ হাজার ৬২৮ জন।

 

/এএ/

সম্পর্কিত

লাইভ

টপ