খাবার ভর্তি ট্রে হাতে ওয়েটারদের সেরা হওয়ার প্রতিযোগিতা

Send
জার্নি ডেস্ক
প্রকাশিত : ১৯:২০, ডিসেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:২৮, ডিসেম্বর ০৮, ২০১৯

ওয়েটারদের দৌড়হোটেল-রেস্তোরাঁ ও ক্যাফেতে যারা খাবার পরিবেশন করেন সেই ওয়েটারদের বার্ষিক একটি প্রতিযোগিতা হয়ে গেলো। এর শিরোনাম ‘টাইম হোটেলস দুবাই ওয়েটারস রেস’। এতে অংশ নেন দুবাইয়ের আটটি হোটেলের ওয়েটাররা।

দুটি গ্লাস ও একটি পানির বোতলসহ ট্রে ভর্তি খাবার একহাতে নিয়ে দুবাইয়ের বারশা হাইটসের সড়কে ৭২০ মিটার জায়গা প্রদক্ষিণ করেছেন তারা। এ সময় অন্য হাত পেছনে রাখতে হয়েছে তাদের।

এবার ছিল প্রতিযোগিতাটির পঞ্চম আসর। এতে চ্যাম্পিয়ন হয়েছেন টু সিজনস হোটেল অ্যান্ড অ্যাপার্টমেন্টসের ওয়েটার ক্রিস্টি সারডাউনা গারবা।

কতটুকু পানি অবশিষ্ট আছে আর নির্ধারিত দূরত্ব প্রদক্ষিণ করতে কত সময় লেগেছে তার ওপর ভিত্তি করে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় নির্ধারণ হয়েছে।

দ্বিতীয় হন সিটাডিন্স মেট্রো সেন্ট্রাল হোটেলের মোহাম্মদ মুজাম্বির। ওলিয়ারিস স্পোর্টস রেস্টুরেন্টের মুস্তাফা আলতায়েব মুস্তাফা তৃতীয় স্থান অধিকার করেছেন।

দৌড় প্রথম থেকে তৃতীয় স্থান অর্জনকারী ওয়েটাররাটাইম ওক হোটেল অ্যান্ড স্যুটসের এই আয়োজনে অংশগ্রহণকারী অন্য হোটেলগুলো হলো জুমেইরাহ বিচ হোটেল, জেএ রিসোর্টস অ্যান্ড হোটেলস, টাইম গ্র্যান্ড প্লাজা হোটেল ও টাইম ডুন্স হোটেল অ্যাপার্টমেন্টস।

রিলে দৌড়ে সেরা হয়েছে জুমেইরাহ বিচ হোটেল। দ্বিতীয় ও তৃতীয় স্থান পেয়েছে যথাক্রমে টু সিজনস হোটেল অ্যান্ড অ্যাপার্টমেন্টস ও টাইম ওক হোটেল অ্যান্ড স্যুটস। গত ১৫ নভেম্বর এটি অনুষ্ঠিত হয়।

/জেএইচ/
টপ