নববর্ষ উপলক্ষে কক্সবাজার ভ্রমণে ইউএস-বাংলার প্যাকেজ

Send
জার্নি রিপোর্ট
প্রকাশিত : ১৬:১০, ডিসেম্বর ২৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:১২, ডিসেম্বর ২৯, ২০১৯

ইউএস-বাংলার উড়োজাহাজ (ছবি: মীর রিদোয়ান সাঈদ)ইংরেজি নববর্ষ উপলক্ষে দেশীয় পর্যটকদের আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনস। ফলে ন্যূনতম খরচে দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে পাহাড় ও সমুদ্রের অপূর্ব সৌন্দর্য একসঙ্গে উপভোগ করা যাবে। সামনের বছরের ১১ জানুয়ারি থেকে ৩০ মার্চ পর্যন্ত কার্যকর থাকবে এই সুবিধা।

হলিডে প্যাকেজের আওতায় থাকছে কক্সবাজারে আন্তর্জাতিক মানের হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা সব ধরনের ট্যাক্সসহ বিমান টিকেট, বিমানবন্দর থেকে হোটেলে যাওয়া-আসা, সকালের নাশতাসহ বিভিন্ন সুবিধা।



ভ্রমণপিপাসু বাংলাদেশিরা কক্সবাজারে পছন্দ অনুযায়ী বিভিন্ন পাঁচতারকা মানের হোটেলে থাকার সুবিধা পাবেন। এ তালিকায় আছে হোটেল প্রাসাদ প্যারাডাইস, হোটেল সি প্যালেস, হোটেল গ্রেস কক্স, হোটেল বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, হোটেল কক্স টুডে, ওশান প্যারাডাইস, সিগ্যাল হোটেল, লং বিচ হোটেল, সায়মন বিচ রিসোর্ট ও রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা।
পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধায় হলিডে প্যাকেজ কেনা যাবে। নির্দিষ্ট আর্থিক প্রতিষ্ঠানগুলো থেকে ইস্যুকৃত কার্ডের ওপর প্রতিষ্ঠানভেদে বিভিন্ন ধরনের সুযোগ থাকছে।
ইউএস-বাংলা এয়ারলাইনসের সেলস অফিস থেকে নূন্যতম ১১ হাজার ৭৯০ টাকায় সংগ্রহ করা যাবে হলিডে প্যাকেজ। এটি কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য। 




দেশীয় পর্যটনের বিকাশে শুরু থেকেই কাজ করে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনস। ‘দেশকে জানা আর বিদেশকে চেনা’ প্রতিপাদ্য নিয়ে পর্যটকদের বিভিন্ন দেশে বিশেষ করে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজুতে স্বল্প খরচে ঘুরে আসার সুযোগ রেখেছে বেসরকারি এই বিমান সংস্থা। চট্টগ্রাম, সিলেট, বরিশাল, রাজশাহী ও খুলনায় রয়েছে ইউএস-বাংলার হলিডে প্যাকেজ।


/সিএ/জেএইচ/
টপ