বিমান ভ্রমণকারীদের ৩৫ শতাংশ ছাড় দিচ্ছে ২৪ টিকিট

Send
জার্নি রিপোর্ট
প্রকাশিত : ১৪:৩০, জানুয়ারি ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৪১, জানুয়ারি ১৪, ২০২০

দেশের অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব রুটে ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে অনলাইন এয়ার টিকিট প্লাটফর্ম ২৪ টিকিট ডটকম (www.24tkt.com)। বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে ৩১ জানুয়ারি পর্যন্ত এই সুবিধা পাওয়া যাবে। 
ট্যুরস অ্যান্ড ট্রাভেলস ব্যবসায়ী প্রতিষ্ঠান বিডি ট্যুরিস্টের সহযোগী প্রতিষ্ঠান ২৪ টিকিট ডটকম। তারা জানিয়েছে- সিটি ব্যাংক, ঢাকা ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবি ব্যাংক, মেঘনা ব্যাংক ও লংকা বাংলার গ্রাহকরা ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় পাচ্ছেন। শুধু সিটি ব্যাংকের অ্যামেক্স ক্রেডিট কার্ডের পাশাপাশি অ্যামেক্স ডেবিট কার্ড ও সিটি ম্যাক্স কার্ড দিয়ে এই সুবিধা পাওয়া যাবে।




রাজধানীর মহাখালী ডিওএইচএসে ২৪ টিকিট ডটকমের প্রধান কার্যালয়, যমুনা ফিউচার পার্ক কার্যালয় ও সিলেট কার্যালয় থেকে ছাড়ে টিকিট কিনতে পারবেন বিমান ভ্রমণকারীরা। এছাড়া ২৪ টিকিট ডটকমের ওয়েবসাইট তো আছেই।
২৪ টিকিট ডটকমের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, ‘আমরা সবসময় গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে নানান পদক্ষেপ গ্রহণ করি। এরই অংশ হিসেবে প্রাথমিক অবস্থায় কয়েকটি ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের জন্য বিশেষ ছাড়ের ঘোষণা দিয়েছি। আগামী দিনে অন্যান্য ব্যাংকের গ্রাহকদের জন্য নতুন নতুন অফার আসবে।’


/জেএইচ/
টপ