পাঁচ বছর পূর্তিতে সায়মনের প্রতিযোগিতা ও বিশেষ প্যাকেজ

Send
জার্নি রিপোর্ট
প্রকাশিত : ০০:০২, জানুয়ারি ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:০৮, জানুয়ারি ১৫, ২০২০

সায়মন বিচ রিসোর্ট২০১৫ সালের ১৫ জানুয়ারি জমকালো আয়োজনে যাত্রা শুরু করে সায়মন বিচ রিসোর্ট। আজ পঞ্চম বর্ষ পূর্ণ করে ছয় বছরে পা দিচ্ছে কক্সবাজারের সাগরমুখো পাঁচতারকা হোটেলটি। এ উপলক্ষে রয়েছে নানান আয়োজন।

বুধবার থেকে ২২ জানুয়ারি পর্যন্ত সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে একটি প্রতিযোগিতা হবে। এতে অংশগ্রহণ করতে হলে সায়মন বিচ রিসোর্টে থাকাকালীন একটি মুহূর্তের স্থিরচিত্র শেয়ার করে ক্যাপশনে লিখতে হবে, হোটেলটির কী কী ভালো লেগেছে।

ফেসবুকে সায়মন বিচ রিসোর্টের অফিসিয়াল পেজে লাইক দিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণের ছবি হোটেলটিকে ও নিজের পাঁচজন বন্ধুকে ট্যাগ করতে হবে। একই পোস্টে ‘সায়মন সেলিব্রেট ফাইভ’ হ্যাশট্যাগ থাকা চাই।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে পাঁচজনকে বিজয়ী করা হবে। তারা প্রত্যেকে পাবেন সায়মন বিচ রিসোর্টে একরাত থাকা ও সৌজন্য নাশতার সুবিধা। ফেসবুকে তাদের নাম ঘোষণা করা হবে। এরপর আগামী মাসে পৃথকভাবে সবার সঙ্গে যোগাযোগ করবেন আয়োজকরা।

সায়মন বিচ রিসোর্টের ঢাকা অফিসের বিক্রয় ও বিপণন বিভাগের কর্মকর্তা আহ্সানুল হোসেন আহসান বাংলা ট্রিবিউনকে জানান, মঙ্গলবার কক্সবাজার সৈকতে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। আজ ও আগামীকাল থাকবে রক্তদান কর্মসূচি।

পঞ্চম বর্ষপূর্তিতে বুধবার থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত সায়মন বিচ রিসোর্টে রয়েছে বিশেষ প্যাকেজ। একরাত থাকার ‘সুপার ডিলাক্স’ পাওয়া যাবে ৮ হাজার ৯৯৯ টাকায়। এর মধ্যে সৌজন্য হিসেবে থাকবে স্বাগত পানীয়, ক্যাসাব্ল্যাঙ্কা রেস্তোরাঁয় দুই জনের নাশতা, মধ্যাহ্নভোজ ও নৈশভোজ, রুমে তিনটি মিনারেল ওয়াটার বোতল, একটি দৈনিক পত্রিকা, ইনফিনিটি সুইমিং পুল ঘণ্টাখানেক ব্যবহারের সুযোগ, ফিটনেস সেন্টার, ওয়াই-ফাই, বিমানবন্দর থেকে যাওয়া-আসার যানবাহন

সায়মন বিচ রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব রহমান রুহেল বলেন, ‘পর্যটন নগরী কক্সবাজারের প্রথম বেসরকারি আন্তর্জাতিক মানের হোটেল ছিল ‘সায়মন’। ১৯৬৪ সালে যাত্রা শুরু করা ঐতিহ্যবাহী ‘হোটেল সায়মন’-এর অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে পথচলা শুরু করি আমরা। মনোরম পরিবেশ ও অনন্য আতিথেয়তায় পর্যটকদের বেড়ানোর প্রিয় ঠিকানা হিসেবে সুনাম কুড়িয়েছে আমাদের হোটেল। ঐতিহ্যের মহিমা অক্ষুণ্ন রেখে এগিয়ে চলছি আমরা।’
সম্প্রতি শ্রীলঙ্কার গলে অনুষ্ঠিত সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডস (এসএটিএ) পায় বাংলাদেশের ১০টি প্রতিষ্ঠান। এগুলোরই একটি সায়মন বিচ রিসোর্ট। কলাতলী সৈকতের মেরিন ড্রাইভে অবস্থিত এই হোটেলে রয়েছে ২২৮টি রুম। বেশিরভাগ রুম থেকেই সমুদ্র সৈকত দেখা যায়।

আরও পড়ুন-
সায়মন বিচ রিসোর্টে হানিমুন ও শীতের বিশেষ প্যাকেজ
দেশের পাঁচতারকা হোটেলগুলোতে হ্যালোউইনের আয়োজন
সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডস পাচ্ছে বাংলাদেশের ১০টি হোটেল



/জেএইচ/
টপ